সিলেটে দুটি ল্যাবে পজেটিভ ৫৪জনসহ মোট সনাক্ত ২হাজার ৯৫জন

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে গেল ২৪ ঘন্টায় করোনায়  ৪০ জন পজেটিভ  সনাক্ত  হয়েছেন। আজ শুক্রবার রাত পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮১ জনের নমুনা পরীক্ষায় করা হয়েছে এর মধ্যে ৪০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আর বাকি ১৪১ জনের  নেগেটিভ আসে।

আজকের সিলেট ওসমানি ল্যাবে ৪০ জন এবং শাবি পিসিআর ল্যাবে ১৪ জনসহ মোট পজেটিভ সনাক্ত হয়েছেন ৫৪জন।এনিয়ে সিলেটবিভাগে মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ০৯৫ জন।

সিলেট পিসিআর ল্যাবে আক্রান্তদের মধ্যে পুরুষ ২৮ জন ও মহিলা ১২জন রয়েছেন। করোনা আক্রান্ত ৪০ জনের মধ্যে সকলেই সিলেট জেলার।

এর মধ্যে, চিকিৎসক ২ জনের ১ জন নবাব রোডের , বটেশ্বর এলাকায় ৮ জন, পুলিশ সদস্য ৫জন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ৭ জন, বিশ্বনাথ ১জন, বিয়ানীবাজার ১ জন, গোলাপগঞ্জ ১জন, দক্ষিণ সুরমা ১জন, সিলেট সদরের মধ্যে রয়েছেন  জালালাবাদ থানাধীন  মৌলবীরগাও ১জন, পাঠানঠুলা ১জন, সুবিদবাজার ২জন, বাগবাড়ি নরসিংটিলার ১জন, লামাবাজার বিলপাড় ১জন, কাজিটুলা ১জন, কুমারপাড়া ঝর্নারপার ১জন, বালুচর ১জন, রায়নগর ১জন, বাকি ৩জন শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) বিশেষায়িত পিসিআর ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে আরো ১৪ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে । শনাক্ত হওয়া সকলেই সুনামগঞ্জ জেলার।

এনিয়ে সুনামগঞ্জ জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৪৩৩ জন এবং মারা গেছেন ৪জন।

শুক্রবার রাত পর্যন্ত সিলেট বিভাগজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ০৯৫ জন এবং মৃত্যুবরন করেছেন ৪৪জন। এতে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৪৫ জন।
এর মধ্যে সিলেট জেলায় সব্বোর্চ  রেকর্ড মোট আক্রান্ত হয়েছেন ১২৭৭ জন এবং মারা গেছেন ৩৩ জন, সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৪৩৩ জন, মারা গেছেন ৪ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২২৭ জন ও মারা গেছেন ৩ জন, এবং সর্বশেষ মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৬৬ জন এবং মারা গেছেন ৪ জন।

0Shares