সিলেটে আক্রান্ত অর্ধশত, বিভাগজুড়ে মোট আক্রান্ত ২হাজার ৩৭০জন ও মৃত ৪৮

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে করোনা ভাইরাসে আজ ৫০ জন রোগী আক্রান্ত হয়েছেন।

আজ রবিবার (১৪ইং জুন ২০২০ইং) রাত পর্যন্ত সিলেটের ওসমানী মেডিকেল পিসিআর ল্যাব থেকে আসা  নমুনা পরীক্ষা শেষে সিলেটে আরো এই ৫০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এতে মোট ১৮৮জনের নমুনা পরীক্ষা করা হলে ৫০ জনের পজেটিভ আসে বাকি ১৩৪ জনের আসে নেগেটিভ। এদের মধ্যে  পুরুষ ৪১ জন ও মহিলা ৯ জন রয়েছেন। তাদের মধ্যে সুনামগঞ্জ ১জন,হবিগঞ্জ ১জন,মৌলভীবাজার ১জন ও সিলেটে ৪৭জন আক্রান্ত হয়েছেন।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা ২হাজার ৩৭০ জনে দাড়ালো।

এদিকে যেসব এলাকায় আক্রান্ত হয়েছেন সেগুলো হল- বটেশ্বর এলাকায় ১০জন, বাগবাড়ি ১জন, কানিশাইল ১জন, সাগরদিঘীর পাড় ১ জন, বন্দর কাস্টঘর ১জন, আনোয়ার পুর ১জন, উপশহর ১জন, চন্দ্রীপুল ১জন, আম্বরখানা বড়বাজার ২জন, দক্ষিন সুরমা ২ জন,সাগরদিঘীর পার ১জন, মির্জাজাঙ্গাল ১জন, মোহাম্মদপুর ১জন, বিশ্বনাথ ৪জন, গোলাপগঞ্জ ১জন, শাহপরান ৭জন, পুলিশ কর্মকর্তা ২জন, জৈন্তাপুর দরবস্ত ১জন, দাড়িয়াপাড়া ১জন, মিরাবাজার ১জন, টিভি গেইট ১জন, ফিরোজপুর ১জন, খারপাড়া ১জন, জিন্দাবাজার কাজী ইলিয়াস ১ জন  বাকি ৫জন সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি রয়েছেন।

এনিয়ে সিলেট বিভাগজুড়ে আক্রান্তের সংখ্যা ২হাজার ৩৭০জন এবং মারা গেছেন ৪৮জন। এর মধ্যে সিলেট জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১হাজার ৩১হাজার ৪১৯ জন এবং মারা গেছেন ৩৬ জন, সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৫১৯ জন, মারা গেছেন ৪ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২৪০ জন ও মারা গেছেন ৪ জন, এবং সর্বশেষ মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৯২ জন এবং মারা গেছেন ৪ জন।

 

0Shares