সিলেটে ১দিনে আক্রান্ত ১৭৭জন এবং মৃত ২

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটবিভাগজুড়ে ১দিনে করোনা আক্রান্ত হয়েছেন ১৭৭ জন এবং মারা গেছেন আরো ২জন।

আজ আজ রবিবার (১৪ইজুন ২০২ইং) সকাল পর্যন্ত সিলেটের ওসমানী মেডিকেল পিসিআর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুষ্টি বিশ্ববিদ্যালয় পিসিআর ল্যাব এবং ঢাকার ল্যাব থেকে আসা  নমুনা পরীক্ষা শেষে সিলেটে আরো ১৭৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ২হাজার ৩২০ জন । এদের মধ্যে সিলেট জেলায় ৬৭জন এবং সুনামগঞ্জ জেলায় ৮৫জন হবিগঞ্জ জেলায় ১২জন এবং মৌলভীবাজার জেলায় ১৩জন রয়েছেন এবং মারা যাওয়া ১জন সিলেট জেলার এবং অপর আরেকজন হবিগঞ্জের।

এদিকে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিসের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমানের দেয়া তথ্য অনুযায়ী ১৩ই জুন শনিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ৩২০ জন এবং মৃত্যুবরন করেছেন ৪৬জন। এতে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫১ জন ।

সিলেট বিভাগের মধ্যে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা সবচেয়ে বেশী সিলেট জেলায়। এনিয়ে সিলেট জেলায় সব্বোর্চ  রেকর্ড মোট আক্রান্ত হয়েছেন ১হাজার ৩৭২ জন এবং মারা গেছেন ৩৬ জন, সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৫১৮ জন, মারা গেছেন ৪ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২৩৯ জন ও মারা গেছেন ৪ জন, এবং সর্বশেষ মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৯১ জন এবং মারা গেছেন ৪ জন।

0Shares