সিলেটের ৫ চিকিৎসকসহ করোনায় দুটি ল্যাবে মোট সনাক্ত ৮৮ জন

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেট ওসমানি ল্যাবে করোনা আক্রান্তের আরো ৪১ জনের শরীরে করোনা পজেটিভ ধরা পড়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৩৭জন,সুনামগঞ্জে ২জন,হবিগঞ্জে ১জন এবং মৌলভীবাজার ২জন আক্রান্ত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৮ইং জুন ২০২০ইং) রাত পর্যন্ত সিলেটের ওসমানী মেডিকেল পিসিআর ল্যাবে ৩৮৪টি স্যাম্পুল রিসিভ করা হয়। এর মধ্যে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হলে ৪১ জনের পজেটিভ আসে বাকি ১৪৭ জনের আসে নেগেটিভ।

এদের মধ্যে পুরুষ ৩৩ জন ও মহিলা ৮ জন রয়েছেন। আক্রান্তের মধ্যে ৫জন  চিকিৎসক রয়েছেন। তারা সিলেট ওসমানি মেডিকেলর চিকিৎসক বলে জানা যায়।

তারা হলেন  সুনামগঞ্জে সদরে ১জন ও ছাতকে ১জন , বটেশ্বর এলাকার ১১ জন, জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেলের ২জনের (১জন হাওলদারপাড়া) , কানাইঘাট ১জন, লামাবাজার ১জন, ভার্থখলা ১জন, নর্থ ইস্ট মেডিকেলের ১জন, গোলাপগঞ্জ কদমতলী ১জন, মজুমদারী ১জন, উপশহর ১জন, কানিশাইল ১জন, মুন্সিপাড়া ১জন,  মোগলাবাজার ১জন, কানাইঘাট ১জন, বিয়ানীবাজার ১জন, বাগবাড়ি ১জন, হবিগঞ্জের নবীগঞ্জ ১জন, মৌলভীবাজারের কুলাউড়া ১জন, ও কমলগঞ্জে ১জন ১০ আরো সিলেট ওসমানি মেডিকেল ও শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল কর্মরত এবং ভর্তি রয়েছেন।

এদিকে শাহজালাল বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আরো ৪৭ জনের পজেটিভ ধরা পড়ে। আজকের পিসিআর ল্যাবে ২৭৩টি স্যাম্পুল রিসিভ করা হয়। এর মধ্যে মোট ২৭৩টি নমুনা পরীক্ষা করা হলে ৪৭ জনের পজেটিভ আসে ।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো। ২হাজার ৮৮৯ জন এবং মারা গেছেন  ৫৫ জন।

0Shares