আওয়ামীলীগ সম্পাদক মুরাদ আহমদ মুরনের মৃত্যুতে বন্ধনসামাজিক ও সাংস্কুতিক সংস্থার শোক প্রকাশ

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

বন্ধনসামাজিক ও সাংস্কৃতিক সংস্থার সাবেক সভাপতি আওলাদ হোসেনের বড় ভাই সিলেট নগরীর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ আহমদ মুরন আজ বৃহস্পতিবার দুপুরে একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া…. রাজিউন।

সকালে তিনি কিছুটা সুস্থ থাকায় মাউন্ট এডোরা থেকে রাগিব রাবেয়া মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে হঠাৎ তার  অবস্থার অবনতি হলে যাওয়ার পথেই তিনি মারা যান। পরে রাগিব রাবেয়া হাসপাতালের নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে তার শরীরে ৩বার  করোনা টেস্ট করা হলে নেগেটিভ আসে। তবে তার শ্বাসকষ্ট  জনিত রোগে ভুগছিলেন।

তিনি নগরীর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কাজলশাহ যুব সংঘের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেন। একইসাথে তিনি বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার উপদেষ্টা ছিলেন।

উল্লেখ্য, এর আগে গত ৩০শে মে শনিবার তার আপন ছোট ভাই ফরহাদ আহমদ হার্ডস্ট্রোক করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। আল্লাহ তাআলা যেন তাদের দুই ভাইকে জান্নাতুল ফেরদাউস নসীব করেন।

শোক প্রকাশ :: মুরাদ আহমদ মুরনের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার সভাপতি পাপ্পু তালুকদার ও সম্পাদক সুহেল আহমদ এবং সাংগঠনিক সম্পাদক রুমেল আহমদ।

মুরাদ আহমদ মুরনের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার পক্ষ থেকে এক শোকবার্তায় এক বিবৃতিতে জানানো হয়।

0Shares