সিলেটের যেসব এলাকায় করোনা আক্রান্তে সনাক্ত হয়েছেন

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

সিলেটের দুটি ল্যাবে আবারো  করোনা আক্রান্তে সনাক্ত হয়েছেন ৯৪জন। আজ শুক্রবার (১৯ইং জুন ২০২০ইং) রাত পর্যন্ত সিলেটের ওসমানী মেডিকেল পিসিআর ল্যাবে ৩২২টি স্যাম্পুল রিসিভ করা হয়। এর মধ্যে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হলে ৬১ জনের পজেটিভ আসে বাকি ১২৭ জনের আসে নেগেটিভ।

আক্রান্তের মধ্যে ৪জন চিকিৎসক, ৮জন পুলিশ সদস্য, সিএমএম কোর্টের ও জেলা কোর্টের মোট ৮ জন রয়েছেন।

বাকি যেসব এলাকায় করোনায় আক্রান্ত হয়েছেন সেগুলো হলো – শিবগঞ্জ ১জন,পাঠানটুলা ১জন, জল্লারপার ১জন,  চৌখিদেখী ১জন, নয়াপাড়া ২জন,সাগর দিঘীরপার ১জন, কাজীটুলা ১জন,  বালুচর ১জন, ফাজিল চিশত ১জন, টিলাগড় ৩জন , মিরাবাজার ১জন, এয়ারপোর্ট রোড ১জন, আম্বরখানা ১জন, বটেশ্বর ১জন, বাগবাড়ি ২জন , তালতলা ১জন, দক্ষিনসুরমা ২জন, ফেঞ্চুগঞ্জ ১জন, গোলাপগঞ্জ ফুলবাড়ি ১জন, কানাইঘাট ১জন কোম্পানীগঞ্জ ১জন, সুনামগঞ্জ জেলার ছাতকে ৫জন দক্ষিন সুনামগঞ্জ ১জন,, মৌলভীবাজার সদরে ২জন, হবিগঞ্জ জেলার মাধবপুরে ১জন,বানিয়াচং ১জন,

এদিকে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৯৫টি স্যাম্পুল রিসিভ করা হয়। এর মধ্যে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হলে ৩৩ জনের পজেটিভ আসে বাকি ১৫৫ জনের আসে নেগেটিভ। জানা যায় আক্রান্ত ৩৩জনের সকলেই সুনামগঞ্জ জেলার।

এর মধ্যে ৩জন চিকিৎসক রয়েছেন। যেসব এলাকায় করোনা আক্রান্ত হয়েছেন সেগুলো হলো, সুনামগঞ্জ সদর হাসপাতলের ৭ জন, সুনামগঞ্জ বিশম্ভরপুর ৩ জন, হোসেন নগর ১জন, ছাতকের মনদলীবাগ  ৪ জন, কালারুকার মুক্তার গাওয়ের ২জন, উপজেলা পরিষদের ২জন, ইউএইচ সি ১জন, নওরাই ১জন, লেবার পাড়া ১জন, সুনামগঞ্জ  দোয়ারাবাজার ২জন, দক্ষিন সুনামগঞ্জের পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা ১জন, শাল্লা ২জন, সুনামগঞ্জ সদর ১জন,নবীনগর ২জন, পশ্চিম নাটোনপাড়া ২জন, উকিল পাড়া ১জন

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো। ২হাজার ৯৮৫ জন এবং মারা গেছেন  ৫৬ জন। সিলেট জেলায় আক্রান্ত ১৬৯১জন মারা গেছেন ৪৪জন এবং সুনামগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ৭৯৬ জন এবং মারা গেছেন ৪জন। হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২৬৭ জন এবং মারা গেছেন ৪জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ২৩১ জন এবং মারা গেছেন ৪জন।

0Shares