সিলেটে দুটি ল্যাবে পজেটিভ সনাক্ত ৯৪ জন

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: আজ (শুক্রবার ১৯শে জুন ২০২০ইং) সিলেটে  করোনায় ২৪ ঘন্টায় মোট আক্রান্ত হয়েছেন ৬১জন। তার মধ্যে ৪৩ জন পুরুষ  ও ১৮ জন মহিলা  রয়েছেন। এদরে মধ্যে সুনামগঞ্জ জেলার ৬জন, হবিগঞ্জ জেলার ২জন ও মৌলভীবাজার জেলার ২জন আক্রান্ত হয়েছেন।

আজ শুক্রবার (১৯ইং জুন ২০২০ইং) রাত পর্যন্ত সিলেটের ওসমানী মেডিকেল পিসিআর ল্যাবে ৩২২টি স্যাম্পুল রিসিভ করা হয়। এর মধ্যে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হলে ৬১ জনের পজেটিভ আসে বাকি ১২৭ জনের আসে নেগেটিভ।

আক্রান্তের মধ্যে ৪জন চিকিৎসক,পুলিশ সদস্য ৮জন,সিএমএম ও জেলা কোর্টে ৮ রয়েছেন।

এদিকে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৯৫টি স্যাম্পুল রিসিভ করা হয়। এর মধ্যে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হলে ৩৩ জনের পজেটিভ আসে বাকি ১৫৫ জনের আসে নেগেটিভ। জানা যায় আক্রান্ত ৩৩জনের সকলেই সুনামগঞ্জ জেলার।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো। ২হাজার ৯৮৫ জন এবং মারা গেছেন  ৫৬ জন। সিলেট জেলায় আক্রান্ত ১৬৯১জন মারা গেছেন ৪৪জন এবং সুনামগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ৭৯৬ জন এবং মারা গেছেন ৪জন। হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২৬৭ জন এবং মারা গেছেন ৪জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ২৩১ জন এবং মারা গেছেন ৪জন।

 

 

0Shares