মুরনের মৃত্যুতে ৩নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল শনিবার বাদ আসর

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক :: ৩নং ওয়ার্ড আওয়মী লীগের সাধারন সম্পাদক মুরাদ আহমদ মুরনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

শনিবার ২০শে জুন ২০২০ইং) বাদ আসর নগরীর কাজলশাহ জামে মসজিদে ৩নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগের এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

উক্ত মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দলমত নির্বিশেষে সকলে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. শামীম আহমদ ও সাধারন সম্পাদক আবির হাসান রানা।

উল্লেখ্য,মুরাদ আহমদ মুরন গত বৃহস্পতিবার সকালে তিনি কিছুটা সুস্থ অনুভব করায় এম্বুলেন্সযোগে মাউন্ট এডোরা থেকে রাগিব রাবেয়া মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে হঠাৎ করে তার অবস্থার অবনতি হলে যাওয়ার পথেই তিনি মারা যান। পরে রাগিব রাবেয়া হাসপাতালের নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে তার শরীরে ২বার করোনা টেস্ট করা হলে নেগেটিভ আসে। তবে তার শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন।

মরাদ আহমদ মুরন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কাজলশাহ যুব সংঘের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেন। একইসাথে তিনি বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার সিনিয়র উপদেষ্টা ছিলেন। তার এ অকাল মৃত্যুতে এলাকায় নেমেছে শোকের ছায়া।

0Shares