সিলেট বিভাগের যেসব এলাকায় করোনা আক্রান্ত হয়েছেন

প্রকাশিত: ১:০৭ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে বিভাগজুড়ে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা  দিনদিন বেড়েই বৃদ্ধি পাচ্ছে।  রবিবার (২১ শে জুন ২০২০ইং) রাত পর্যন্ত সিলেটের দুটি বিশেষায়িত পিসিআর ল্যাব মিলে মোট ৬৩২ টি স্যাম্পুল রিসিভ করা হয়। এর মধ্যে মোট ৪৮০ টি নমুনা পরীক্ষা করা হলে ১০৯ জনের পজেটিভ আসে বাকি ৩৮১ জনের আসে নেগেটিভ।

তার মধ্যে ৮৫ জন পুরুষ  ও ২৪ জন মহিলা  রয়েছেন। এদের মধ্যে সিলেট জেলায় ৭৮ জন, সুনামগঞ্জ জেলার ১৩ জন, হবিগঞ্জ জেলার ৬ জন ও মৌলভীবাজার জেলার ১৮ জন আক্রান্ত হয়েছেন।

যেসব এলাকায় আক্রান্ত হয়েছেন সেগুলো হলো-

হবিগঞ্জ :  চুনারুঘাট ২, আজমেরীগঞ্জ ৪ জন,  মৌলভীবাজার : কমলগঞ্জ ৪, শ্রীমঙ্গল ৩, কুলাউড়া ১, জুড়ী ১, পূর্ব কাজিরগাও ১,সদরে ২জন, সুনামগঞ্জ : সদর ৫, ছাতক ১, জামালগঞ্জ ৮জন, সিলেট : বটেশ্বর ৪, এসপিএল মেডিকেল সেন্টার ৮ , শহীদ শামসুদ্দিন হাসপাতলের ৭, সরকারি ব্যাংক কর্মকর্তা ১,কালীবাড়ি বাজার ২, প্রশাসনিক কর্মকর্তা ২জন, মধুশহীদ ১,বিশ্বনাথ ৫, জকিগঞ্জ ৪,গোলাপগঞ্জ ৮, কানাইঘাট ৬, হাউজিং এস্টেট ২, ফেঞ্চুগঞ্জ ১, উপশহর ৪, দর্জিপাড়া ১, মাছুদিঘীর পাড় ১, কদমতলী ১, কানীশাইল ১ জন। আক্রান্তদের মধ্যে অনেকেই  ২য় ধাপে করোনা পজেটিভ সনাক্ত হয়েছেন।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো  ৩ হাজার ২৭৩ জন এবং মার যান ৫৭জন। এর মধ্যে সিলেট জেলায় আক্রান্ত ১৮০৯ জন ও মারা গেছেন ৪৫ জন এবং সুনামগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ৮০১ জন এবং মারা গেছেন ৪ জন। হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ৩৪৮ জন এবং মারা গেছেন ৪জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ২৭৭ জন এবং মারা গেছেন ৪জন।

 

 

0Shares