সাবেক অর্থমন্ত্রী ও তার পরিবারকে নিয়ে অপপ্রচার করায়, কায়েস চৌধুরীর নিন্দা

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

আবুল মাল আবদুল মুহিত ও তার পরিবারকে নিয়ে অপপ্রচার করায়, এনআরবি বিজনেস ম্যান কায়েস চৌধুরী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বৃহস্পতিবার, বিকেলে তার ফেইসবুক মাধ্যমে সর্বপ্রথম আবুল মাল আবদুল মুহিত ও তার পরিবারকে নিয়ে অপপ্রচার করায় এর তীব্র নিন্দা জানান। তার এ ফেইসবুকে স্ট্যাটাসের পরে  সিলেটসহ বিভিন্ন মহল থেকে একযোগে সকলেই এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক অর্থমন্ত্রী এবং সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত এবং তাঁর পরিবারের ব্যাপারে সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করা হয়েছে।

কিছু কুচক্রীমহল সাবেক অর্থমন্ত্রীর সম্মান ক্ষুন্ন করতে একটি মহল বিভিন্ন মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালিয়ে যাচ্ছে।সিলেটের কৃতী সন্তান আবুল মাল আব্দুল মুহিতের একজন অত্যন্ত সম্মানীয় ব্যক্তি ও তাঁর পরিবারের সুনাম নষ্ট করার অপচেষ্টায় কেন লিপ্ত হয়েছে, এটা আমাদের বোধগম্য নয়।

আবুল মাল আব্দুল মুহিত একাধারে একজন মুক্তিযোদ্ধা, একজন রাজনিতিবিদ এবং একজন স্বনামধন্য বুদ্ধিজীবি, যিনি তাঁর সমগ্র জীবন দেশ এবং দেশের মানুষের কল্যাণে উৎসর্গ করেছেন।

এ ব্যাপারে এনআরবি বিজনেস ম্যান কায়েস চৌধুরী র্সবপ্রথম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক স্ট্যাটাসে সাবেক অর্থনন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সম্মান ক্ষুন্ন করতে একটি মহল বিভিন্ন মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালিয়েছে  এর  তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।

সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত এবং তাঁর পরিবারের ব্যাপারে সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন অপ-প্রচার চালিয়ে বিভ্রান্ত ছড়িয়ে তার ও পরিবারের সম্মান নষ্ট করতে চায় এ কুচক্রি মহল।

উক্ত, কায়েস চৌধুরীর ফেইসবুক স্ট্যাটাসে হুবুহু তুলে ধরা হলো – মাননীয় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে নিয়ে গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে যে বা যারা অনেক কিছু লিখেছেন তাদের শুধু বলবো আপনারা শুধু কুরুচিপূর্ণ মানসিকতা সম্পন্ন ব্যেক্তি নন আপনারা হলেন মানুষিক ভাবে বিকৃত এবং দেউলিয়া।

দুখেঃর বিষয় এই তালিকায় যেমন ছিলেন উচ্চ শিক্ষিত পেশাজীবি তেমনি রাজনৈতিক নেতাদের নাম। উনার পারিবারিক এবং একান্ত বেক্তিগত বিষয় নিয়ে আমাদের কথা বলার কোন অধিকার নেই। এটা যেমন যে কোন ধর্ম আমাদের চর্চা করতে বারন করে তেমনি সামাজিক ভাবে অপরাধ। আমার জানা মতে পৃথিবিতে এমন কোন সংসার জীবন নেই যেখানে ছোট বড় কোন সমস্যা নেই। নিন্দুকেরা পারলে উনার কিছু ভালো গুন৷ শেয়ার করতে পারেন।

১. মাননীয় সাবেক অর্থমন্ত্রী ছিলেন আসাম প্রদেশের ফার্স্ট ক্লাস ফার্স্ট হওয়া তুখোড় মেধাবী ছাত্র!
২. প্রথম কোন কূটনীতিক ২৫ মার্চ কালো রাতের পর Washington DC তে নিজের নাগরিকত্ব বিষর্জন দিয়েছিলেন
৩. প্রথম কোন মন্ত্রী বাংলাদেশে স্বেচ্ছায় অবসরে গিয়েছেন।
৪ . জানামতে একমাত্র কোন মন্ত্রী এই উপমহাদেশে ছিলেন যিনি অক্সফোর্ড এবং হার্ভাডে ডিগ্রি লাভদারী
আরও আছে যা বলে শেষ করা যাবে না।

উল্লেখ্য, আবুল মাল আব্দুল মুহিত বাংলাদেশের অন্যতম সফল অর্থমন্ত্রী, বাংলাদেশসহ  দেশ-বিদেশে প্রশংসিত অর্থনৈতিক উন্নয়নে যার উল্লেখযোগ্য অবদান রয়েছে সেই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের।

এছাড়া নির্বাচনে জয়ী হওয়ার পর থেকে তিনি সিলেটের উন্নয়ন খাতে যথেষ্ট ভূমিকা রেখেছেন।

যারা এধরনের মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালিয়েছে  আবুল মাল আব্দুল মুহিত ও তার পরিবারবর্গের পক্ষ থেকে  তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করা করেন।

0Shares