সিলেটে ২৪ ঘন্টায় আক্রান্ত প্রায় দেড়’শো জন

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। কিন্তু সরকার বা প্রশাসনের এখনও আসছেনা কোন নির্দেশনা। যতদিন যাচ্ছে আক্রান্তের সংখ্যা  ততবেশী  বৃদ্ধি পাচ্ছে। সিলেটবিভাগজুড়ে প্রতিদিনই  একশোর উপরে মানুষ করোনায়  আক্রান্ত হচ্ছেন। সিলেট হয়েগেছে যেন অভিবাবকহীন।

সিলেটে আজকের দুটি ল্যাবে করোনায় ১৪৮ জনের পজেটিভ সনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১০৭ জন এবং শাহজালাল বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪১ জন।

শনিবার (২৭শে জুন ২০২০ইং) রাত পর্যন্ত সিলেট ওসমানি মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৮১ টি স্যাম্পুল রিসিব করা হয়। এর মধ্যে ৩৭৬ জনের নমুনা পরীক্ষা করা হলে ১০৭ জনের করোনা পজেটিভ ধরা পড়ে এবং বাকি ২৬৯ জনের আসে নেগেটিভ। এর মধ্যে পুরুষ ৭৮ জন, ও মহিলা ২৯ জন।

যেসকল জেলায় করোনা আক্রান্ত হয়েছেন সেগুলো হলো – সুনামগঞ্জ ২জন ও মৌলভীবাজার ৪জন এবং  বাকি ১০১জন সিলেট জেলার।

এদিকে, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর  ল্যাব থেকে ১৪৫ স্যাম্পুল রিসিভ করা হয়। এর মধ্যে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হলে ৪১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। বাকি ১৪৭জনের নমুনায় আসে নেগেটিভ। আক্রান্তের মধ্যে সুনামগঞ্জ জেলার ৩২ এবং সিলেট জেলার ৯জন রয়েছেন।

এনিয়ে ২৪ ঘন্টায় সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩৪, মৌলভীবাজার জেলায় ৪জন এবং সিলেট জেলায় ১১০জন। এনিয়ে মোট আক্রান্ত হয়েছেন ১৪৮জন।

এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৪ হাজার ২০৬ জন এবং মারা গেছেন  ৬৭ জন।

0Shares