সিলেটের যেসব এলাকায় করোনায় আক্রান্ত হয়েছেন

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, জুন ২৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটেবিভাগের মধ্যে সিলেট জেলার করোনার আক্রান্ত ও মৃতের সংখ্যা দিনদিন বেড়েই চলছে। তাতে যেন সিলেট শহরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দ্বায়িত্ব কেউই নিতে রাজি নন। এমতাবস্তায় বিভাগজুড়ে সিলেট জেলারই সবচেয়ে বেশী আক্রান্ত এবং মারা গেছেন। এখনো পর্যন্ত প্রশাসন নিরব ভূমিকা পালন করছে। নেই কোন রাজনৈতিক নেতাদের কোন উদ্যোগ গ্রহন।

রবিবার পর্যন্ত  করোনায় ৯৯ জনের পজেটিভ সনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ৭১ জন এবং শাহজালাল বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৮ জন। এ নিয়ে সিলেট বিভাগজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪ হাজার ২৫২জন দাড়ালো এবং মৃত্যুবরন করেছেন ৭০ জন।

এর আগে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, সিলেট বিভাগের ৪টি জেলার আক্রান্তে ও মৃতের সংখ্যার মধ্যে সিলেট জেলা সর্ব্বোচ্চ। এতে রবিবার সকাল পর্যন্ত সিলেট জেলায় মোট আক্রান্ত ছিল ২ হাজার ২৫০ ও নতুন করে ৩ জনসহ মোট মারা গেছেন  ৫৫জন, সুনামগঞ্জ জেলায় ৯৫১ জন ও মারা গেছেন ৫জন, হবিগঞ্জ জেলায় ৫৩৮জন ও মারা গেছেন ৬জন, মৌলভীবাজার জেলায় ৪১৪জন ও মারা গেছেন ৪জন।

এদিকে রবিবার রাত পর্যন্ত সুনামগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৬, হবিগঞ্জ জেলায় ১জন, মৌলভীবাজার জেলায় ৩জন এবং সিলেট জেলায় ৬৯জন। এনিয়ে মোট আক্রান্ত হয়েছেন ৯৯জন।

যেসব এলাকায় আক্রান্ত হয়েছেন সেগুলো হলো – সিলেট জেলা : সিলেট সদরে ৩৪ জন, বিয়ানীবাজার ২ জন, দক্ষিণ সুরমা ৪জন, বিশ্বনাথ ৭জন, বালাগঞ্জ ১জন, কোম্পানীগঞ্জ ১জন, জকিগঞ্জ ৫জন, গোলাপগঞ্জ ৪জন, ফেঞ্চুগঞ্জ ২জন, কানাইঘাট ২জন, গোয়াইনঘাট ২জন, জৈন্তাপুর ১জন, ওসমানিনগর ১জন, মোগলাবাজার ১জন, শাহপরান খাদিমপাড়া ২জন, খোজাখলা ১জন।

এনিয়ে সিলেট জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২হাজার ৩১৯জন এবং মারা গেছেন ৫৫জন। আর  সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৪ হাজার ২৫২ জন এবং মারা গেছেন ৭০ জন।

 

 

 

 

0Shares