সিলেট বিভাগের যেসব জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগজুড়ে সবমিলিয়ে মঙ্গলবার রাত পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৬০ জন এবং আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৫ জন।

সিলেটের বিশেষায়িত  দুটি ল্যাবে  করোনায়  আক্রান্তে পজেটিভ সনাক্তদের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে রাত পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ৭২ জন এবং শাহজালাল বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৬ জন আক্রান্ত হয়েছেন। এতে মোট আক্রান্ত হয়েছেন ৯৮জন। এর মধ্যে মোট ১২জন  চিকিৎসক মানুষের সেবা প্রদান করতে গিয়ে আক্রান্ত হয়েছেন।

এছাড়া  সিলেট জেলার করোনার আক্রান্ত ও মৃতের সংখ্যা দিনদিন যেন কমছেই না। এর আগে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, সিলেট বিভাগের ৪টি জেলার আক্রান্তে ও মৃতের সংখ্যার মধ্যে সিলেট জেলা সর্ব্বোচ্চ। এতে মঙ্গলবার সকাল পর্যন্ত সিলেট জেলায় মোট আক্রান্ত ছিল ২ হাজার ৪৫৭ ও নতুন করে ২ জনসহ মোট মারা গেছেন  ৫৯জন, সুনামগঞ্জ জেলায় ৯৮২ জন ও মারা গেছেন ৬জন, হবিগঞ্জ জেলায় ৫৯৩জন ও মারা গেছেন ৬জন, মৌলভীবাজার জেলায় ৪৩০জন ও মারা গেছেন ৪জন।

এদিকে মঙ্গলবার রাত পর্যন্ত বিভাগজুড়ে আক্রান্ত হয়েছেন ৯৮জন। যেসব এলাকায় আক্রান্ত হয়েছেন সেগুলো হলো – সুনামগঞ্জ জেলা : সুনামগঞ্জ সদরের ৯জন,দক্ষিন সুনামগঞ্জ ১জন, বিশম্বরপুর ১জন

হবিগঞ্জ জেলা : হবিগঞ্জের নবীগঞ্জ ১জন,

সিলেট জেলা : সিলেট সদরে ৫৬ জন, বিয়ানীবাজার ১১ জন, গোলাপগঞ্জ ৮জন, জকিগঞ্জ ৩জন, বিশ্বনাথ ৫ জন, কানাইঘাট ১জন, গোয়াইনঘাট ১জন, জৈন্তাপুর ১জন।

এনিয়ে সিলেট জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২হাজার ৩১৯জন এবং মারা গেছেন ৫৫জন। আর  সিলেট বিভাগে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৪ হাজার ২৫২ জন এবং মারা গেছেন ৭০ জন।

 

 

 

 

0Shares