সিলেটের কামালবাজারে ইকবাল হোসেন নামের একব্যাক্তি নিখোঁজ

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক ::  সিলেটের বিশ্বনাথ থানার কামালবাজার (নভাগ ) গ্রামের বাসিন্দা ইকবাল হোসেন নামের একজন ব্যক্তির সন্ধান পাওয়া যাচ্ছে না। গত ১ মে শুক্রবার সন্ধ্যা ৭ঘটিকায় ছাবিনা ইয়াসমিনের স্বামী ইকবাল হোসেন (৪৭) বাসা থেকে বের হওয়ার পর তাকে আর খুজে পাওয়া যাচ্ছে না।ইকবাল হোসেন নিখোঁজের বিষয়টি তার স্ত্রী ছাবিনা বেগম বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং (২৭৪ তাং ০৮.০৭.২০২০ইং)।

উল্লেখ্য, ইকবাল হোসেনের নিখোজ হওয়ার বিষয়টি আত্নীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খুজাখুজি করার পরও তার সন্ধান পাননি তার স্ত্রী। তবে পরিবারের পক্ষ থেকে ইকবাল হোসেনের নিখোজের বিষয়টি কেউই গুরুত্ব দিচ্ছেন না বলে জানা যায়।

এব্যাপরে ইকবালের স্ত্রী ছাবিনা জানান, তার স্বামী ইকবাল হোসেন গত ১ মে ২০২০ইং শুক্রবার সন্ধ্যায় প্রয়োজনীয় জরুরী কাগজপত্র নিয়ে বাসা থেকে বের হন। এরপর আর তার সঙ্গে কোন ধরনের যোগাযোগ হয়নি এবং তার মোবাইল নম্বরটিও বন্ধ পাওয়া যায়।

পরে পরিবারের পক্ষ থেকে কোন সহযোগিতা না পাওয়ায়, স্বামীর সন্ধান পেতে গত (৮ জুলাই ২০২০ইং) বুধবার বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরি করি।

এ ব্যাপরে কোন সহৃদয়বান ব্যক্তি তাহার সন্ধান পেয়ে থাকলে প্রয়োজনীয় মোবাইল নাম্বার ( ০১৭১৭-৯৯৬ ৩৩৪, ০১৮২৭-৫৫১ ১৩৮ ) যোগাযোগ করার আহবান করা যাচ্ছে।

0Shares