সিপিএলের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম।

প্রকাশিত: ২:২৯ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::   করোনা পরিস্থিতির মধ্যে আগামী ১৮ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)।
বরাবরের মতো এবারও ডাক পেয়েছেন সিপিএল মাতানো ব্যাটসম্যান বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

বিগত আসরের পারফরমের দিকে তাকিয়ে সিপিএলের ফ্র্যাঞ্চাইজিদের আলাদা নজর ছিল তামিমের প্রতি। যে কারণে এবারের আসরেও তাকে খেলাতে ভীষণ আগ্রহী ছিল একটি ফ্র্যাঞ্চাইজি।
সে জন্য তামিমকে ৯০ হাজার ডলারের (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭৬ লাখ টাকা) লোভনীয় প্রস্তাব দিয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। এ নিয়ে তামিমের সঙ্গে কয়েকবার যোগাযোগের পর অবশেষে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

গতকাল (বুধবার) সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে নিশ্চিত করেছেন তামিম ইকবাল নিজেই।

তামিম জানিয়েছেন, ‘অবশই প্রস্তাবটি আকর্ষণীয় ছিল। গত তিন চার দিন ধরে কথা চলছিল এ নিয়ে। তবে অনেক ভেবেচিন্তে বুধবার তাদের ‘না’ করে দিয়েছি।’

তিনি কারণ ব্যাখ্যা করে বলেন, ‘এমনিতে আমাদের দেশে এখন করোনা পরিস্থিতি ভালো নয়। কদিন আগেও পরিবার করোনার থাবা সামলে উঠে দাঁড়িয়েছে। আবার কে আক্রান্ত হয় সেই আশঙ্কায় আছি। এমন পরিস্থিতিতে বাইরে খেলতে যাওয়া আমার জন্য সমীচীন নয়। কারণ তখন আমার পরিবারের কেউ আক্রান্ত হলে দ্রুত ফিরে আসা কঠিন। কেননা সারা বিশ্বের বিমান যোগাযোগ এখনও স্বাভাবিক হয়নি। এ ছাড়া ঈদের পর ঢাকা প্রিমিয়ার লিগ শুরু হতে পারে। সব মিলিয়েই না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

0Shares