সিলেটে ১দিনে ওসমানিতে ১১৪, শাবিতে ৩৫জন করোনা আক্রান্তে সনাক্ত

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে করোনায় আক্রান্তে পজেটিভ সনাক্ত  হয়েছেন ১৪৯জন। সোমবার রাত পর্যন্ত দুটি ল্যাব  সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ১১৪ জন এবং সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর  ল্যাব থেকে ৩৫জন পজেটিভ ধরা পড়েছে। এনিয়ে বিভাগজুড়ে করোনায় মোট আক্রান্তের সংখ্যা  দাড়ালো ৬ হাজার ৮৯১ জন।

সিলেট ওসমানি মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৬৬  টি স্যাম্পুল রিসিব করা হয়। এর মধ্যে ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হলে ১১৪ জনের করোনা পজেটিভ ধরা পড়ে এবং বাকি ১৬৮ জনের আসে নেগেটিভ।

এর মধ্যে মহিলা ৩১ জন ও পুরুষ ৮৩ জন, ।  এদের মধ্যে সিলেট জেলায় ৯৩ জন, সুনামগঞ্জ জেলা ৬ হবিগঞ্জ জেলায় ৬ জন, মৌলভীবাজার জেলায় ৯জন আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর  ল্যাবে ১৬৫  টি স্যাম্পুল রিসিব করা হয়। এর মধ্যে ১৬৫জনের নমুনা পরীক্ষা করা হলে ৩৫ জনের করোনা পজেটিভ ধরা পড়ে এবং বাকি ১৩০ জনের আসে নেগেটিভ।  এদের মধ্যে সিলেট জেলায় ১৯জন এবং সুনামগঞ্জ জেলায় ১৬জন আক্রান্ত হয়েছেন।

সব মিলিয়ে সিলেটবিভাগের মধ্যে সিলেটে ১১২জন, সুনামগঞ্জ ২২জন, হবিগঞ্জ ৬জন এবং মৌলভীবাজারে ৯ জনসহ ১দিনে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৪৯ জন।

 

0Shares