গভর্নিং কাউন্সিলের বৈঠক; চূড়ান্ত হতে পারে আইপিএলের সূচি।

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক ::   গভর্নিং কাউন্সিলের বৈঠক বসতে যাচ্ছে।

আগামী রবিবার (২ আগস্ট) আইপিএল-এর সূচি এবং অন্যান্য আরও বিষয় নিয়ে বৈঠকে বসছে গভর্নিং কাউন্সিল। সে দিনই মেগা টুর্নামেন্টের ক্রীড়াসূচি চূড়ান্ত হয়ে যেতে পারে। অন্তত দেশের ক্রিকেটমহলে এমনটাই শোনা যাচ্ছে।

সরকারিভাবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এখনও সূচি ঘোষণা না করলেও আইপিএল-এর গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল আগেই জানিয়েছেন ১৯ সেপ্টেম্বর থেকে এ বারের টুর্নামেন্ট শুরু হবে। চলবে ৮ নভেম্বর পর্যন্ত।

২ আগস্টের গভর্নিং কাউন্সিলের মিটিংয়ে ক্রীড়াসূচি ছাড়াও ভেন্যু, ট্রেনিংয়ের ব্যবস্থা, দলগুলোকে কোয়রান্টিনে রাখার ব্যবস্থা নিয়ে আলোচনা হতে পারে। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিব জয় শাহ, কোষাধ্যক্ষ অরুণ ধুমল-সহ আরও অনেকে মিটিংয়ে উপস্থিত থাকতে পারেন বলে শোনা যাচ্ছে।

এর মধ্যেই সোমবার সংযুক্ত আরব আমির শাহি ক্রিকেট বোর্ড জানিয়েছে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে আইপিএল আয়োজনের প্রস্তাব তারা পেয়েছে। সংযুক্ত আরব আমির শাহির বোর্ড জানিয়েছে, মেগা টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে তারা মুখিয়ে রয়েছে। তবে টুর্নামেন্ট দেশের মাটি থেকে সরিয়ে আমির শাহিতে করার ব্যাপারে ভারত সরকারের তরফ থেকে এখনও সবুজ সঙ্কেত আসেনি।

0Shares