স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী আর নেই।

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক ::   জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু (৪৯) মারা গেছেন।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) ভোর রাতে এভার কেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে তিনি মারা যান। বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শফিউল বারী বাবু দীর্ঘদিন ধরে লাংস ক্যানসারে ভুগছিলেন। তিনি রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল সোমবার রাতে তার অবস্থার অবনতি হলে তাকে এভার কেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ ভোর রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে বিএনপি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, অসংখ্য গুণগ্রাহী, শুভাকাংখী রেখে গেছেন।

এদিকে শফিউল বারী বাবুর মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক জানিয়ে তিনি বলেন, ‘বিএনপির আরেকজন নিবেদিতপ্রাণ কর্মীকে হারাল। ছাত্র রাজনীতি থেকে শুরু করে জাতীয় রাজনীতিতে শফিউল বারী বাবু বিএনপির পক্ষে অগ্রণী ভূমিকা পালন করেছেন। সব ধরনের গণতান্ত্রিক আন্দোলনে তিনি সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন। তার মতো একজন সক্রিয় নেতাকে হারিয়ে আমরা শোকাহত। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’

0Shares