সিলেটে ২৪ ঘন্টায় করোনায় সনাক্ত আরও ৯০ জন, মৃত ৪ জন।

প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

সিলেটে ২৪ ঘন্টায় করোনায় সনাক্ত আরও ৯০ জন, মৃত ৪ জন।

নিজস্ব প্রতিবেদক ::   সিলেটে গত ২৪ঘন্টায় করোনায় আক্রান্তে সনাক্ত হয়েছেন ৯০ জন এবং মারা গেছেন ৪ জন।

আজ মঙ্গলবার সকাল পর্যন্ত সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, ৪ টি জেলার মধ্যে সিলেট জেলায় ৪৬ জন, সুনামগঞ্জ জেলায় ১৮ জন ও হবিগঞ্জ জেলায় ১০ জন ও মৌলভীবাজার জেলায় ১৬ জন সনাক্ত। মারা যাওয়া ৪ জনের মধ্যে ৩ জন সিলেট জেলার এবং ১ জন সুনামগঞ্জ জেলার।

এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত ১৯১ জন রোগী হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৮৪ জন, সুনামগঞ্জ জেলায় ৩৮ জন, হবিগঞ্জ জেলায় ৪৪ জন, মৌলভীবাজার জেলায় ২৫ জন।

সবমিলিয়ে সিলেটবিভাগজুড়ে আক্রান্ত হয়েছেন মোট ৭ হাজার ৫৭৮ জন ও মারা গেছেন ১৩৯ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ২৫৬ জন। এর মধ্যে সিলেট জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ১১ জন ও মারা গেছেন ১০৪ জন, সুনামগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ৯২ জন ও মারা গেছেন ১৫ জন, হবিগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ৬২২ জন ও মারা গেছেন ১০ জন, মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ৫৩১ জন ও মারা গেছেন ১০ জন।

স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, মঙ্গলবার সকাল পর্যন্ত মোট শনাক্তদের মধ্যে সিলেট জেলায় মোট আক্রান্ত ৪ হাজার ৭৬ জন, সুনামগঞ্জ জেলায় আক্রান্ত ১ হাজার ৪৩৫ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৩২ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ৯৩৫ জন।

0Shares