শাহপরাণ ও এয়ারপোর্ট থেকে বিদেশী মদ এবং দেশীয় চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৯।

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::  এসএমপির শাহপরাণ থানা এলাকা থেকে বিদেশী মদ ও এয়ারপোর্ট থানার আখল কুয়ার মাজার এলাকা থেকে ২৪০ লিটার দেশীয় চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৯।

গত (মঙ্গলবার, ২৮ জুলাই) ৪.০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী (সিলেট ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলম ও সহকারী পুলিশ সুপার আফসান আল-আলম এর নেতৃত্বে একটি আভিযানিক দল শাহপরাণ থানাধীন মেজরটিলা এলাকা থেকে রুয়েল আহমেদ (৩৮) নামে এক পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেফতার করে তার হেফাজত হতে ৫৬ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করে। সে শাহপারণ থানা উত্তর মোকামের গুল এলাকার মৃত আসকীর আলীর পুত্র।

এদিকে, ওইদিনই ৭.৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ স্পেশাল কোম্পানি( ইসলামপুর ক্যাম্পের) কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও এএসপি আফসান আল-আলম সমন্বয়ে গঠিত আরেকটি আভিযানিক দল এয়ারপোর্ট থানার আখল কুয়ার মাজার এলাকা হতে ২৪০ লিটার দেশীয় চোলাই মদ জব্দসহ মো. নিজাম উদ্দিন(৩২)গ্রেফতার করেন। সে এয়ারপোর্ট থানার জাহাঙ্গীর নগর এলাকার আজব আলীর পুত্র।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিদেরকে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে এসএমপির শাহপরাণ ও  এয়ারপোর্ট থানায় হস্তান্তর করেছে।

0Shares