সিলেটের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দদের ঈদের শুভেচ্ছা

প্রকাশিত: ১:৫২ পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০২০

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেটের সর্বস্তরের জনগণদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা । এই ঈদের দিনটি যেন ধনী-গরিব সকলে মিলে এক কাতারে শামিল হয়ে সুখ-দু:খ আনন্দ ভাগাভাগি করে নেয়ার দিন।  ঈদ শান্তি, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির মহৎ শিক্ষা দেয়। তাই ঈদের আনন্দ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সমৃদ্ধি।

আলেয়া ইকবাল চৌধুরী : গৌরদীপ্ত সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৭ নং ওয়ার্ড  মহিলা বিষয়ক সম্পাদীকা আলেয়া ইকবাল চৌধুরী সিলেটের সর্বস্তরের রাজনৈতিক নেতৃবৃন্দসহ সিলেটের সর্বস্থরের জনগনদের জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

 শারমিন কবির : এদিকে সিলেট আলোকিত যুব সমাজ কল্যান সংস্থার সভাপতি শারমিন কবির বলেন, পবিত্র ঈদ উল আযহায় রয়েছে ত্যাগের নিদর্শন। ত্যাগ মানে বঞ্চিত হওয়া নয় বরং আমরা যখনই ভালোবাসি তখনই ত্যাগের মহত্ব অনুভব করি।এভাবেই মানুষকে ভালোবেসে, ত্যাগে মহিমায় সম্পর্কগুলো হেসে উঠে পৃথিবী হয় সুন্দর। ত্যাগ ও মহিমার পবিত্র ঈদ উল আযহা সবার জীবনকে মহিমান্বিত করে তুলুক। সবশেষে  সবাইকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

এমরান হোসাইন : পবিত্র ঈদের শুভেচ্ছা জানান,, দিরাই উপজেলার জগদল ইউনিয়নের কৃতিসন্তান জগদল গ্রামের বিশিষ্ট সমাজ সেবক  এমরান হোসাইন । পরে ৭ নং জগদল ইউনিয়নসহ দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন এমরান হোসাইন।

 

 

 

0Shares