পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ব্যবসায়ী, চিকিৎসক রাজনৈতিক নেতৃবৃন্দ

প্রকাশিত: ১:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ৩, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক :: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেটবাসী এবং সারা বিশ্বের মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন ব্যবসায়ী,  চিকিৎসক রাজনৈতিক,সহ বিভিন্ন মহলের নেতৃবৃন্দরা। খুশি আর আনন্দের বার্তা নিয়ে মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা। সকল ভেদাভেদ ভূলে গিয়ে একে অন্যেরসুখ দুখের ভাগাভাগি করে নেয়া নিজেকে সমাজকে একটি সুন্দর পরিবেশ গঠন করা সকলেরে ঐক্য প্রয়োজন।

মাসুদ আহমদ চৌধুরী : পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন  জালালাবাদ রোটারী ক্লাবের সাবেক সভাপতি এবং সিলেট চেম্বার অব কমার্সে র সাবেক সিনিয়র সহ-সভাপতি মাসুদ আহমদ চৌধুরী। তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন ।মহামারী করোনা ভাইরাসে সরকারি বিধি মোতাবেক স্বাস্থবিধি মেনে চলে নিজেকে এবং দেশকে সুস্থ রাখুন নিরাপদ রাখুন।

ডা.এইচ আহমদ রুবেল : পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন  সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসক ডা.এইচ আহমদ রুবেল। তিনি  সিলেটের সর্বস্তরের জনসাধারণে প্রতি আহবান জানান, সারাবিশ্বের ন্যায় বাংলাদেশে করোনার হাজার হাজার মানুষ মৃত্যুবরণ করেছে। তাই সকলে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলে নিজেকে নিজের পরিবারকে সুরক্ষিত রাখুন। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে বের হবেন না।

বেশী প্রয়োজনে বাইরে বের হলে প্রয়োজনীয় মুখে মাস্ক ও হাতে গ্লাবস ব্যবহার করবেন। সাথে অবশ্যই হ্যান্ড স্যানেটাইজার অথবা সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড হাত ধুয়ে নিতে হবে।সেই সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করুন। সবাই বাসায় থাকুন নিরাপদ থাকুন।

লিটন আহমদ : পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ,বাংলাদেশ জাতীয়তাবাদী  সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য লিটন আহমদ। তিনি বলেন,  বর্তমান বিপর্যয় করোনা ও বন্যা পরিস্থিতিতে পরস্পরের সহযোগিতা ও ক্ষতিগ্রস্তদের জন্য ত্যাগ স্বীকারের মাধ্যমে এবারের ঈদ-উল-আযহা উদযাপন করার জন্য আমি দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছি। দোয়া করি আল্লাহ তায়ালা যেন আমাদেরকে এই মহামারি করোনা থেকে পরিত্রাণ দান করেন এবং দ্রুত ক্ষতি কাটিয়ে উঠার তাওফিক দান করেন।
অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। তিনি দল ও নিজের পক্ষ থেকে সকলের সুখ-সমৃদ্ধি, সুস্বাস্থ্য, নিরাপদ জীবন ও শান্তি কামনা করেন।

0Shares