সিলেটে আবারো পজেটিভ রোগী বেড়ে ১৬৪জন

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: করোনা আক্রান্ত সিলেটে যেন কমছেই। দিনদিন বেড়েই চলেছে পজেটিভ রোগীদের সংখ্যা। আজও সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ৪৪ জন এবং সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর  ল্যাব থেকে ১২০ জন করোনা পজেটিভ ধরা পড়েছে। সোমবার রাত পর্যন্ত দুটি ল্যাব এনিয়ে মোট আক্রান্ত হয়েছেন ১৬৪ জন। বিভাগজুড়ে করোনায় মোট আক্রান্তের সংখ্যা  দাড়ালো ৮ হাজার ৭১৩ জন।

সিলেট ওসমানি মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩১৩টি স্যাম্পুল রিসিব করা হয়। তার মধ্যে ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হলে ৪৪ জনের করোনা পজেটিভ ধরা পড়ে এবং বাকি ২৩৮ জনের আসে নেগেটিভ।

এর মধ্যে মহিলা ১০ জন ও পুরুষ ৩৪ জন, ।  এদের মধ্যে সিলেট জেলায় ৩০ জন, সুনামগঞ্জ ২জন ও মৌলভীবাজার জেলায় ১২ জন আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ৩০৫টি স্যাম্পুল রিসিব করা হয়েছে এ মধ্যে ৩৯৬ জনের পরীক্ষা করা হলে ১২০ জনের করোনা পজেটিভ ধরা পড়ে বাকি ২৭৬ জনের আসে নেগেটিভ। এদের মধ্যে  সিলেট জেলায় ৫৭জন ও সুনামগঞ্জ জেলার ২৯জন, হবিগঞ্জ ৩৪জন রয়েছেন।

সব মিলিয়ে সিলেটবিভাগের মধ্যে সিলেটে ৮৭ জন, সুনামগঞ্জ ৩১ হবিগঞ্জ ৩৪ জন, এবং মৌলভীবাজারে ১২ জনসহ ১দিনে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৬৪ জন ।

0Shares