শোক দিবসে সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

ডায়াল সিলেট ডেস্ক :: জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে জেলা প্রশাসন এবং মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও তাতী লীগ। এছাড়াও পুষ্পশ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করেছেণ বিভিন্ন শ্রেণি-পেশার শত শত মানুষ।

শনিবার (১৫ আগস্ট) সকাল থেকেই সিলেটে শুরু হয় শোকদিবসের শ্রদ্ধা নিবেদন কার্যক্রম।

সর্বপ্রথম সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে সকাল ৭টায় শ্রদ্ধা নিবেদন করেন সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

পরে সকাল ৯টায় সিলেট মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পশ্রদ্ধা নিবেদন করেন। পরে একে একে সিলেট মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও তাতী লীগসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ পুষ্পশ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করেন।

এর আগে সিলেট মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শোকর‌্যালি বের করা হয়। সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে এ র‌্যালি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারও জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এদিকে সকাল ১০টায় সিলেট জেলা পরিষদ প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পশ্রদ্ধা অর্পণ করেন সিলেট জেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

 

0Shares