সিলেটে ২৪ঘন্টায় ১৫১জন পজেটিভ সনাক্ত

dial dial

sylhet

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::  গত ২৪ঘন্টায় সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৫১ জন । আজ বুধবার দুপুর পর্যন্ত সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, ৪টি জেলার মধ্যে সিলেট জেলায় ৯১ জন, সুনামগঞ্জ জেলায় ১৬ জন ও হবিগঞ্জ জেলায় ১৭ জন এবং মৌলভীবাজার জেলায় ২৭জন সনাক্ত হয়েছেন।

এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত ১৪০  জন রোগী হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে সিলেটে ৫৯ জন, সুনামগঞ্জ জেলায় ১৪ জন, হবিগঞ্জ জেলায় ৪৫ জন, মৌলভীবাজার জেলায় ২২ জন।

সবমিলিয়ে সিলেটবিভাগজুড়ে আক্রান্ত হয়েছেন মোট ৯ হাজার ৬১১ জন ও সুস্থ হয়েছেন ৪ হাজার ৮৪০ জন এবংমারা গেছেন ১৭১ জন  এর মধ্যে সিলেট জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ৭৩০ জন ও মারা গেছেন ১১২জন, সুনামগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ৩৯৮ জন ও মারা গেছেন ১৯ জন, হবিগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ৯২০ জন ও মারা গেছেন ১১ জন, মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ৭৯২ জন ও মারা গেছেন ১৯ জন।

স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, সোমবার  পর্যন্ত মোট শনাক্তদের মধ্যে সিলেট জেলায় মোট আক্রান্ত ৫ হাজার ১২৪ জন, সুনামগঞ্জ জেলায় আক্রান্ত ১ হাজার ৮২১ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৯৭ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১ হাজার ২৬৯ জন।

0Shares