আইপিএল’র শুরুতে থাকছেন না মালিঙ্গা

dial dial

sylhet

প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ, আগস্ট ২২, ২০২০

স্পোটর্স ডেস্ক::আইপিএল’র সর্বাধিক উইকেট (১৭০) শিকারি বোলার তিনি। গত আসরে ফাইনালে শেষ ওভারে দুর্দান্ত বোলিংয়ে ১ রানে মুম্বই ইন্ডিয়ান্সকে ১ রানে জেতান লাসিথ মালিঙ্গা। লঙ্কান পেসারকে ১৯শে সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হতে যাওয়া ত্রয়োদশ আইপিএল-এ পাচ্ছে না মুম্বই। ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, মালিঙ্গার বাবা অসুস্থ। লঙ্কান পেসারের বাবার অপারেশন করা হতে পারে আগামী সপ্তাহে। সে জন্য দলের সঙ্গে যোগ দেননি মালিঙ্গা। তবে কলম্বোয় নিজ উদ্যোগে অনুশীলন চালিয়ে যাচ্ছেন আগামী ২৮শে আগস্ট ৩৮-এ পা দিতে যাওয়া এই পেসার।
গত আসরের ফাইনালে শেষ ওভারে চেন্নাই সুপার কিংসের প্রয়োজন ছিল ৮ রান। নিজের করা প্রথম ৩ ওভারে ৪২ রান দেয়ার পরও শেষ ওভারে মাািলঙ্গার উপর আস্থা রাখেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।

প্রথম পাঁচ বলে সাত রান দেন মালিঙ্গা। শেষ বলে শার্দুল ঠাকুরকে এলবিডব্লিউ করে মুম্বাইকে এনে দেন চতুর্থ আইপিএল শিরোপা। দলের অন্যতম সেরা তারকাকে এবারের আসরের প্রথম অংশে পাচ্ছে না বর্তমান চ্যাম্পিয়নরা।
২০০৯ সালে প্রথমবার মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নামেন মালিঙ্গা। ২০১৮ সাল থেকে দলটির পেস বোলিং পরামর্শক হিসেবেও রয়েছেন তিনি।

0Shares