২৪ ঘন্টায় সিলেটে পজেটিভ সনাক্ত ১২১ ও মৃত ২ জন

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::  সিলেটে গত ২৪ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২১ জন এবং মারা গেছেন ২জন । আজ শনিবার দুপুর পর্যন্ত সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, চার জেলার মধ্যে সিলেট জেলায় ৬১ জন, সুনামগঞ্জ জেলায় ২৫ জন ও হবিগঞ্জ জেলায় ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ২৪জন সনাক্ত হয়েছেন এবং মারা গেছেন ২জন, এদের মধ্যে সিলেটে ১জন ও হবিগঞ্জের ১জন রয়েছেন।

এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত ১৪৮  জন রোগী হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে সিলেটে ৭০ জন, সুনামগঞ্জ জেলায় ৯ জন, হবিগঞ্জ জেলায় ৪৬ জন, মৌলভীবাজার জেলায় ২৩ জন।

সবমিলিয়ে সিলেটবিভাগজুড়ে আক্রান্ত হয়েছেন মোট ৯ হাজার ৯৬৫ জন ও সুস্থ হয়েছেন ৫ হাজার ৮৯৯ জন এবং মারা গেছেন ১৭১ জন।  এর মধ্যে সিলেট জেলায় সুস্থ হয়েছেন ২ হাজার ৭১৯ জন ও মারা গেছেন ১২৬জন, সুনামগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ৪৪৮ জন ও মারা গেছেন ২০ জন, হবিগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ৯৩০ জন ও মারা গেছেন ১২ জন, মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ৮০২ জন ও মারা গেছেন ১৯ জন।

স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, সিলেটবিভাগজুড়ে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা রয়েছে তার মধ্যে সিলেট জেলায় মোট আক্রান্ত ৫ হাজার ২৯৪ জন, সুনামগঞ্জ জেলায় আক্রান্ত ১ হাজার ৮৯৮ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৩৬ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১ হাজার ৩৩৭ জন।

0Shares