দাড়িয়াপাড়ায় আগ্নিকাণ্ডে ৫ লাখ টাকার ক্ষতি

dial dial

sylhet

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

ডায়ালসিলেট ::সিলেট নগরের দাড়িয়াপাড়া এলাকায় অগ্নিকা- ঘটেছে। গতকাল শনিবার রাত ৮টার দিকে দাড়িয়াপাড়ার মেঘনা বি/২১ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় রাত সোয়া ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। কোতোয়ালি থানা পুলিশ দমকল কর্মীদের সহযোগিতা করেন।

অভিযানে নেতৃত্ব দেওয়া সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. কোবাদ আলী সরকার বলেন, ‘শনিবার রাত আটটার দিকে নগরের দাড়িয়াপাড়া এলাকার একটি বাসায় আগুন লাগে। এই বাসায় ডোকোরেশনের মালামালও ছিল। সিগারেট থেকে আগুন লেগেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। রাত নয়টার দিকে আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণের কাজে না লাগলে বড় দুর্ঘটনা ঘটে যেত।’ এ ঘটনায় প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ক্ষতিগ্রস্ত বাসার মালিক গৌছুল আলম বলেন, ‘এটি আগে ইভেন্ট ম্যানেজমেন্ট ও ডেকোরেশনের গুদাম ছিল। ৩ মাস এটি বন্ধ ছিল। তাই নতুন করে বসবাসের উপযোগী করতে বাসায় সংস্কার কাজ চলছিল।’ কীভাবে আগুন লেগেছে তা জানেন না গৌছুল আলম। হতে আগুনে প্রায় ৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানিয়েছেন তিনি।

0Shares