সিলেটবিভাগে করোনা আক্রান্তে এবার ১০ হাজার ছাড়ালো

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::  সিলেটে করোনায় আক্রান্তের সংখ্যা এবার দশ হাজার ছাড়ালো। এদিকে গত ২৪ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫১ জন এবং মৃত্যুবরণ করেছেন ৪জন ।

রবিবার দুপুর পর্যন্ত সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, চার জেলার মধ্যে সিলেট জেলায় ২০ জন, সুনামগঞ্জ জেলায় ১০ জন এবং মৌলভীবাজার জেলায় ২১জন সনাক্ত হয়েছেন এবং মারা গেছেন ৪জন, এদের মধ্যে সিলেটে ৩জন ও মৌলভীবাজারে ১জন রয়েছেন।

এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত ১৩৭  জন রোগী হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে সিলেটে ৬০ জন, সুনামগঞ্জ জেলায় ৯ জন, হবিগঞ্জ জেলায় ৪৭ জন, মৌলভীবাজার জেলায় ২১ জন।

সবমিলিয়ে সিলেটবিভাগজুড়ে আক্রান্ত হয়েছেন মোট ১০ হাজার ১৬ জন ও সুস্থ হয়েছেন ৬ হাজার ২৪৬ জন এবং মারা গেছেন ১৮১ জন।  এর মধ্যে সিলেট জেলায় সুস্থ হয়েছেন ৩ হাজার ২৫ জন ও মারা গেছেন ১২৯জন, সুনামগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ৪৭০ জন ও মারা গেছেন ২০ জন, হবিগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ৯৩১ জন ও মারা গেছেন ১২ জন, মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ৮২০ জন ও মারা গেছেন ২০ জন।

স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, সিলেটবিভাগজুড়ে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা রয়েছে তার মধ্যে সিলেট জেলায় মোট আক্রান্ত ৫ হাজার ৩১৪ জন, সুনামগঞ্জ জেলায় আক্রান্ত ১ হাজার ৯০৮ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৩৬ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১ হাজার ৩৫৮ জন।

0Shares