২৪ ঘন্টায় সিলেটে নতুন করোনা পজেটিভ সনাক্ত ১০৭

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২০

২৪ ঘন্টায় সিলেটে নতুন করোনা পজেটিভ সনাক্ত ১০৭

নিজস্ব প্রতিবেদক ::  সিলেট বিভাগে গত ২৪ঘন্টা্র তথ্য অনুযায়ী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১০৭ জন । আজ সোমবার দুপুর পর্যন্ত সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, চার জেলার মধ্যে সিলেট জেলায় ৪৯ জন, সুনামগঞ্জ জেলায় ২৪ জন ও হবিগঞ্জ জেলায় ১৮ জন এবং মৌলভীবাজার জেলায় ১৬ জন সনাক্ত হয়েছেন।

এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত ১৪২  জন রোগী হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে সিলেটে ৬৮ জন, সুনামগঞ্জ জেলায় ৯ জন, হবিগঞ্জ জেলায় ৪৭ জন, মৌলভীবাজার জেলায় ১৮ জন।

সবমিলিয়ে সিলেটবিভাগজুড়ে আক্রান্ত হয়েছেন মোট ১০ হাজার ১২৩ জন ও সুস্থ হয়েছেন ৬ হাজার ৬৮৭ জন এবং মারা গেছেন ১৮১ জন।  এর মধ্যে সিলেট জেলায় সুস্থ হয়েছেন ৩ হাজার ৪২৬ জন ও মারা গেছেন ১২৯ জন, সুনামগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ৪৭৪ জন ও মারা গেছেন ২০ জন, হবিগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ৯৩১ জন ও মারা গেছেন ১২ জন, মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ৮৫৬ জন ও মারা গেছেন ২০ জন।

স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, সিলেটবিভাগজুড়ে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা রয়েছে তার মধ্যে সিলেট জেলায় মোট আক্রান্ত ৫ হাজার ৩৬৩ জন, সুনামগঞ্জ জেলায় আক্রান্ত ১ হাজার ৯৩২ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৫৪ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১ হাজার ৩৭৪  জন।

0Shares