দোয়ারায় মসজিদের টাকা আৎসাতের ঘটনায় রমারামারি মামলায় আটক ৩

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক:;দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের বাদে গুরেশপুর গ্রামের বায়তুল আমান জামে মসজিদের ক্যাশ টাকা আৎসাতের জেরে মারামারি মামলায় ৩ জনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

রোববার (২৩ আগস্ট) রাতে এস আই দীপন দেব নাথের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ছাতক থানার এলংগি গ্রাম থেকে এ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জাফর আলীর ছেলে অজুদ আলী (৫৫), অজুদ আলীর ছেলে এমরান হোসেন (২২) ও সামছুল ইসলাম সালমান (২০)।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, মামলার ১ নং আসামী জয়নাল আবেদীন মসজিদের মোতাওয়াল্লী থাকার সুবাদে মসজিদের ৪ লাখ ৮ হাজার টাকা দাদন ব্যবসায় লাগানোর কারণে গ্রামের পঞ্চায়েত নতুন কমিটি গঠন করে জয়নালের কাছে মসজিদের টাকা ফেরত চান। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকৃতি জানান।

এ ব্যাপারে পঞ্চায়েতের পক্ষ থেকে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ করেন পঞ্চায়েতের লোকজন। এই ঘটনার সূত্র ধরে গত শুক্রবার জুময়ার নামাজের পর জয়নাল ও গ্রামের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৭ জন আহত হন। এরই জের ধরে একই গ্রামের আল আমিন বাদি হয়ে থানায় মামলা করেন। মামলা নং-১০/২২/৮/২০২০ইং।

দোয়ারাবাজার থানার এসআই দিপন দেব নাথ বলেন, উক্ত মামলার ৩ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ/০৮

0Shares