মাধবপুরে ট্রাক-জিপের সংঘর্ষে ৪ জন নিহত

dial dial

sylhet

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে পাজেরো জিপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় আরও একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের সাহেব বাড়ি গেইট নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, সিলেটগামী একটি পাজেরো জিপ ঢাকা সিলেট মহাসড়কের সাহেব বাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জিপে থাকা দুই জনের মৃত্যু হয় এবং তিন জন আহত হন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কাজল মিয়া (২৫) ও নওরিন (২০) নামে আরও দুইজনের মৃত্যু হয়। এছাড়া ঘটনাস্থলে নিহত ২ জন পুরুষ। তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে তাদের বয়স আনুমানিক ৪০/৪২ বছর। তাছাড়া কারোরই বিস্তারিত নাম পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি।

এ ঘটনায় আহত কনিকা বেগম (২৩) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে দুই জন নিহত ও তিন জন আহত হন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও দুজনের মৃত্যু হয়। তবে এখনো নিহত ও আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে, দুর্ঘটনাস্থলের দুই পাশে কয়েক কিলোমিটার লম্বা যানজটের সৃষ্টি হয়েছে। তাছাড়া হতাহতদের পরিচয় নিশ্চিত করতে কাজ চলছে বলে জানান ওসি তৌফিকুল ইসলাম তৌফিক।

0Shares