সিলেটে জেলা ছাত্রদলের ৩৩ ইউনিট কমিটি ঘোষণা হতে পারে আজ

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের আওতাধীন  সিলেট জেলা ছাত্রদলের ৩৩ টি ইউনিটের আহবায়ক  কমিটি হতে পারে । এতে সিলেট জেলা ছাত্রদলের আওতাভুক্ত ৩৩টি ইউনিটের তালিকা কেন্দ্রীয় নেতাদের নিকট হস্তান্তর করেন সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন।

তবে আজ রাতেই জেলা ছাত্রদলের আহবায়ক কমিটি তালিকা ঘোষণা করা হবে বলে নিশ্চিত করেন জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন।

তিনি জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দরা  কমিটি যাচাই বাছাই  শেষ হয়েছে। আজই ঘোষণা করা হবে ৩৩ ইউনিটের কমিটি। এসব কমিটিতে যারা স্থান পেতে ইচ্ছুক সেই সকল নেতাদের কাগজপত্র জমা দেয়া হয়েছে এবং সেগুলো ইতোমধ্যে বাংলাদেশ ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের এসব কমিটিতে স্থান করে নেয়া ছাত্রদল নেতাদের সার্টিফিকেট যাচাই-বাছাইয়ের মাধ্যমে সকল কাজ সম্পন্ন করেছেন। আজ রাতের মধ্যেই তা ঘোষণা করার কথা রয়েছে।

৩৩টি ইউনিটের যেসব উপজেলায় আহবায়ক কমিটি ঘোষণা হবেসেগুলো হলো :

সিলেট সদর উপজেলা ছাত্রদল, শাহ্খুররম ডিগ্রি কলেজ শাখা, দক্ষিণ সুরমা উপজেলা, ফেঞ্চুগঞ্জ উপজেলা, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ,  ওসমানীনগর উপজেলা,  তাজপুর ডিগ্রি কলেজ, বালাগঞ্জ উপজেলা, বালাগঞ্জ ডিগ্রি কলেজ, বিশ্বনাথ উপজেলা, বিশ্বনাথ পৌর শাখা, বিশ্বনাথ ডিগ্রি কলেজ, গোলাপগঞ্জ উপজেলা, গোলাপগঞ্জ পৌর শাখা, ঢাকা দক্ষিণ ডিগ্রি কলেজ, বিয়ানীবাজার উপজেলা, বিয়ানীবাজার পৌর শাখা, বিয়ানীবাজার সরকারি কলেজ, জৈন্তাপুর উপজেলা, জৈন্তাপুর ডিগ্রি কলেজ, তৈয়ব আলী ডিগ্রি কলেজ, হযরত শাহজালাল ডিগ্রি কলেজ, গোয়াইনঘাট উপজেলা, গোয়াইনঘাট সরকারি কলেজ, কোম্পানীগঞ্জ উপজেলা, এম সাইফুর রহমান ডিগ্রি কলেজ, জকিগঞ্জ উপজেলা, জকিগঞ্জ পৌর শাখা, ইছামতি ডিগ্রি কলেজ, কানাইঘাট উপজেলা, কানাইঘাট পৌর শাখা, কানাইঘাট সরকারি কলেজ, গাছবাড়ি ডিগ্রি কলেজ  শাখা ছাত্রদল।

উল্লেখ্য,  এই কমিটি প্রায় দুই বছর পর আজ জেলার মোট ৩৩টি ইউনিটের কমিটি ঘোষণা করা হবে। এর আগে ২০১৮ সালের ১৩ জুন সিলেট জেলা ছাত্রদলের ২৯ সদস্য বিশিষ্ট আংশিক পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল।

এতেসিলেট জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে আলতাফ হোসেন সুমন এবং সাধারণ সম্পাদক হিসেবে দেলোয়ার হোসেন দিনার এর নাম ঘোষণা করা হয়।

সিলেটে জেলা ও মহানগরের ছাত্রদলের নেতাকর্মীরা কমিটিতে এক তরফা স্থান পান কিনা এখন সেটি দেখার বিষয় । তবে এর আগে বিগত সময়ে  ছাত্রদলের  অনেক  ত্যাগী নেতাদের সঠিক মূল্যায়ন করা হয়নি বলে অনেক নেতারা অভিযোগ তুলেছিলেন। তবে এবার উপজেলা ছাত্রদলের অনেক নেতারা তাকিয়ে আছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্তের অপেক্ষায়।

0Shares