রশীদ পরিবারের উদ্যোগে সিলেট ওসমানি হাসপাতালে করোনা চিকিৎসা সামগ্রী প্রদান

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ঐতিহ্যবাহী রশীদ পরিবারের পক্ষ থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা চিকিৎসাসামগ্রী ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ই সেপ্টেম্বর২০২০ইং) সকালে শায়ান রশীদ চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে এই সামগ্রীগুলো সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিামংশু লাল রায়ের হাতে তোলে দেন ।

এসময় আরো উপস্থিত ছিলেন হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মাহবুবুল আলম, সহকারী পরিচালক (অর্থ) আবুল কালাম আজাদ, আব্দুর রশীদ চৌধুরী ওয়াকফ এস্টেটের ম্যানেজর বিরেশ চন্দ্র রায়সহ প্রমুখ ।

করোনা আক্রান্ত সংকটাপন্ন রোগীদের চিকিৎসার বিভিন্ন সামগ্রী ও স্বাস্থ্যকর্মীদের বিভিন্ন নিরাপত্তা সামগ্রী এসময় তুলে দেওয়া হয়।

চিকিৎসাসামগ্রী প্রদান শেষে শায়ান রশীদ চৌধুরী বলেন, যে মহামারি চলছে সরকারের একার পক্ষে তা সমাল দেওয়া সম্ভব নয়। আমাদের সকলকে নিজ নিজ অবস্থায় থেকে এই সঙ্কট মোকাবেলায় সকল বৃত্তবানরা এগিয়ে আসা উচিত। তিনি বলেন, সামাজিক দায়বোধ থেকেই আমরা এ কাজটি করেছি। আশা করছি আরো অনেকেই এই দুর্যোগে সহায়তা নিয়ে এগিয়ে আসবেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিামংশু লাল রায় বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্ঠায়ই আমরা করোনা মোকাবেলায় সচেষ্ট হয়েছি। সবাই মিলে একান্ত হয়ে কাজ করলে যে কোন দুর্যোগই যে মোকাবেলা করা সম্ভব করোনা আমাদের সেই শিক্ষাই দিয়েছে।

 

0Shares