জৈন্তাপুরে ৫৬টি গরু-মহিষ আটক, নিলামে বিক্রি

dial dial

sylhet

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

ডায়ালসিলেট::সিলেটের জৈন্তাপুরে ১৯ বিজিবি’র পৃথক পৃথক অভিযানে ভারত হতে অবৈধ পথে নিয়ে আসা ৪৭টি গরু ও ৯টি মহিষ আটক করেছেন জৈন্তাপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা। পরে আটককৃত গরু-মহিষগুলো কাস্টমস কর্মকর্তার উপস্থিতিতে ৯ লাখ ৭২ হাজার টাকায় নিলামে বিক্রি করে দেওয়া হয়।

বিজিবি সূত্রে জানা যায়, আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টা হতে সকাল ১০টা পর্যন্ত উপজেলার টিপরাখলা, গৌরিশংকর ও গোয়াবাড়ী এলাকায় ১৯ বিজিবি জৈন্তাপুরের ক্যাম্প কামান্ডার সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ভারত থেকে অবৈধ পথে আসা ভারতীয় ছোট-বড় ৪৭টি গরু ও ৯টি মহিষ আটক করে জৈন্তাপুর ক্যাম্পে নিয়ে আসা হয়। পরে তামাবিল কাস্টমস কর্মকর্তার উপস্থিতিতে জৈন্তাপুর ক্যাম্পে নিলামের মাধ্যমে ৪৭টি গরু ও ৯টি মহিষ ৯ লাখ ৭২ হাজার টাকায় বিক্রি করা হয়।

১৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মো. রফিকুল ইসলাম পিএসসি গরু-মহিষ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা গিয়েছিল বেশ কয়েকজন চোরাকারবারি অবৈধ পথে গরু-মহিষ বাংলাদেশে নিয়ে আসছে। ওই সংবাদের প্রেক্ষিতে জৈন্তাপুর বিজিবি’র ক্যাম্প কামান্ডারের নেতৃত্ব বিজিবি সদস্যরা পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ৪৭টি গরু ও ৯টি মহিষ আটক করতে সক্ষম হন। আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে।

0Shares