পুলিশি বাধা উপেক্ষা করে জকিগঞ্জের রতনগঞ্জ বাজারে জেলা যুবদলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি :: সিলেটের জকিগঞ্জ উপজেলার রতনগঞ্জে জেলা যুবদল প্রতিনিধি সভায় বাধা দিয়েছে পুলিশি । আজ (১৯ শে সেপ্টেম্বর ২০২০ইং) শনিবার দুপুরে জকিগঞ্জ উপজেলার রতনগঞ্জে বাজারে আয়োজিত জেলা ‍যুবদলের এক প্রতিনিধি সভায় আয়োজন করা হয়। পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ যুবদলের আহবায়ক কমিটির নেতৃবৃন্দদের নিয়ে মিছিল সহকারে উক্ত  সভায় প্রবেশের চেষ্টা করলে পুলিশ তাদের সভা করতে বাধা দেয়। তবে পরবর্তীতেেএক সংক্ষিপ্ত সভার মধ্যদিয়ে সভায় সমাপ্তি ঘোষণা করা হয়।

এ ব্যাপারে সিলেট জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু বলেন, জকিগঞ্জ উপজেলার রতনগঞ্জ বাজারে আমাদেরকে ৩-৪দফায় পুলিশ বাধা দেয়। তারপরও পুলিশের সকল বাধা উপেক্ষা করে কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং জেলা যুবদলের আহবায়ক কমিটির নেতৃবৃন্দদের নিয়ে মিছিল সহকারে উক্ত সভা স্থানে উপস্থিত হই এবং একটি সভার মধ্যদিয়ে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

এ ব্যাপারে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের বলেন, জেলা যুবদলের একটি সভা করার প্লান ছিল কিন্তু আমরা সেই সভা তাদের করতে দেইনি। পরে তারা জানান অতিথির বাসায় দাওয়াতে আসছেন। দাওয়াত শেষে তারা আবার সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়ে যান। তবে এখানে কোন সভা-সমাবেশ করতে দেওয়া হয়নি।

এদিকে দেখা যায়, জকিগঞ্জের রতনগঞ্জ বাজারে পুলিশি বাধা উপেক্ষা করে সিলেট জেলা যুবদলের এক সংক্ষিপ্ত প্রতিনিধি সভার মধ্যদিয়ে  সমাপ্ত হয়।

এসময় সিলেট জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি মিঞা মো. ইলিয়াছ। আরো উপস্থিত ছিলেন  সিলেট জেলা যুবদল এর সিনিয়র সদস্য এড, মোমিনুল ইসলাম মোমিন, তোফাজ্জল হোসেন বেলাল , আক্তার হোসেন, আনোয়ার হোসেন মানিক, আশরাফ উদ্দিন ফরহাদ, সাহেদ আহমদ চমন, ময়নুল ইসলাম মঞ্জু  মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, অলি চৌধুরী, কয়েছ আহমদ, অলি উর রহমান, ফখরুল ইসলাম রুমেল, প্রমুখ।

0Shares