সিলেটে ছিনতাইর ১০ ঘণ্টার মধ্যে সিমেন্ট বোঝাই ট্রাক উদ্ধার, আটক ৩

dial dial

sylhet

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::

সিলেটে চালককে অপহরণ করে সিমেন্ট বোঝাই ট্রাক ছিনতাইর ঘটনার ১০ ঘণ্টার ভেতরে ৩ ছিনতাইকারীসহ ট্রাকটি উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ২টার দিকে নগরীর শেখঘাট কলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিমানবন্দর থানা পুলিশ ৩০০ বস্তা সিমেন্টও উদ্ধার করে।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত ইনচার্জ এস এম শাহাদত হোসেন জানান, ঘটনার পরপরই পুলিশ তৎপর হয়ে উঠে। ছিনতাইকারীরা সিমেন্ট বোঝাই ট্রাকটি বিক্রির উদেশ্যে অন্যত্র নিয়ে যাওয়ার সময় শেখঘাট কলাপাড়া থেকে পুলিশ আটক করতে সক্ষম হয়। এসময় ৩ ছিনতাইকারী রুম্মান, মোবারক ও অন্য একজনকে আটক করে পুলিশ। তারা নগরীর শামিমাবাদ এলাকার বাসিন্দা। এ ঘটনায় আরো ৩/৪ জন জড়িত রয়েছে। তাদের আটক করতে পুলিশের এখনো অভিযান চলছে বলে জানান ওসি শাহাদত।

উল্লেখ্য, সোমবার রাতে ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে ৩০০ বস্তা সিমেন্ট নিয়ে কানাইঘাট উপজেলার গাছবাড়ি বাজারে মো. আবদুস শহীদের মালিকানাধীন শহীদ ট্রেডার্সে যাচ্ছিল একটি ট্রাক। ভোর রাত ৪টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় আসার পর দুর্বৃত্তরা ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৪-০৬৬৩) আটকে চালককে অপহরণ করে।

পরে চালক মো. সুমন মিয়াকে অপহরণ করে সুবিদবাজার ফাজিলচিশতের একটি বাসায় তাকে আটকে রাখে ট্রাক নিয়ে তারা পালিয়ে যায়। ভোর সাড়ে ৫টার দিকে অপহরণকারীরা একটি সিএনজি অটোরিকশায় তুলে চালক সুমন মিয়াকে মদিনা মার্কেট এলাকায় নিয়ে ছেড়ে আসে। পরে সুমন মিয়া ও ট্রাক মালিক গ্রুপের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে পুলিশ শুর করে অভিযান। এক পর্যায়ে মঙ্গলবার বেলা ২টার দিকে সিমেন্ট বোঝাই ট্রাকসহ ৩ ছিনতাইকারীকে আটক করে।

0Shares