সাবেক মেয়র কামরানের কবর জিয়ারতে পরিবেশমন্ত্রী

dial dial

sylhet

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২০

ডায়ালসিলেট::সিলেট সিটি করপোরেশন এর সাবেক মেয়র, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন।বু
ধবার (৭ অক্টোবর) বিকেলে সিলেট পৌঁছেই তিনি সিলেট নগরীর মানিক পীর টিলায় বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারতে যান। এবং জিয়ারত শেষে কামরানের রুহের মাগফিরাত কামনা করে মুনাজাত করেন মন্ত্রী।
দোয়া শেষে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাংবাদিকদের বলেন, বদর উদ্দিন আহমদ কামরানের মতো এমন ব্যক্তি আমরা আর পাবো না। কামরানকে হারিয়ে আমরা সিলেটবাসী অত্যন্ত ব্যথিত। মহান আল্লাহ তাঁর রুহের মাগফিরাত দিন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের শক্তি দান করুন।এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সিসিক’র সাবেক কাউন্সিলর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাবেক প্রচার সম্পাদক মো. আব্দুর রহমান জামিল প্রমুখ।

0Shares