ত্যাগীদের মূল্যায়ন করতে হবে : আরিফ

dial dial

sylhet

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

ডায়ালসিলেট::

কৃষক দলের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘কর্মীদের মূল্যায়নের মাধ্যমে কৃষক দলকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। যারা রাজপথে আন্দোলন সংগ্রামে সাহসিকতার সঙ্গে ভূমিকা রেখেছেন তাদেরকে মূল্যায়ন করতে হবে। তবেই দলের কার্যক্রম গতিশীল হবে।’

গত মঙ্গলবার রাতে নগরের কুমারপাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলা কৃষকদলের কমিটি গঠন উপলক্ষে জেলা কৃষক দল আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন কৃষক দল, দেশ-মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি। বিএনপির কেন্দ্রীয় এই নেতা বলেন, ‘আমাদের প্রিয় নেতা সাবেক এমপি এম ইলিয়াস আলীকে দীর্ঘদিন ধরে গুম করে রাখা হয়েছে। অক্ষত অবস্থায় এম ইলিয়াস আলীকে ফিরিয়ে দিতে হবে।’

সিলেট জেলা কৃষকদলের আহ্বায়ক শহিদ আহমদ চেয়ারম্যানের সভাপতিত্বে ও সদস্যসচিব তাজরুল ইসলাম তাজুলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় বিএনপির ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মাহবুবুল হক চৌধুরী ও জেলা শ্রমিক দলের সভাপতি সুরমান আলী।

বিএনপি নেতা ফয়জুল ইসলাম কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক এম জহুরুল ইসলাম মখর, মুক্তার আহমদ বকুল, গোলাপগঞ্জ উপজেলা কৃষক দলের আহ্বায়ক ফারুক আল মাহমুদ, শাহপরাণ থানা শাখার আহ্বায়ক ইউনুস আহমদ, সদস্য নুরুল আমিন নুরুল, জেলা জাসাস’র নেতা এম. তছির আলী, আব্দুর রব, ফারুক মিয়া, কাওছার আহমদ, রুমেল আহমদ, ছৈইল মিয়া, এহিয়া, পিয়ার আলী খান, আছাব আলী প্রমুখ।

সভায় ছৈল মিয়াকে বালাগঞ্জ উপজেলা কৃষকদলের আহ্বায়ক এবং মুক্তার আলীকে ওসমানীনগর উপজেলা কৃষকদলেরআহ্বায়ক ঘোষণা করা হয়। শীঘ্রই দুই উপজেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে সভায় জানানো হয়। অনুষ্ঠানে দেশাত্মবোধক গান পরিবেশন করেন বাউল শিল্পী কালা মিয়া।

0Shares