কানাইঘাটে কিশোরিকে আটকে রেখে ধর্ষণ, গ্রেফতার-১

dial dial

sylhet

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২০

ডায়ালসিলেট ::

কানাইঘাটে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ী থেকে তুলে নিয়ে এক কিশোরিকে এক সপ্তাহ আটক করে রেখে ধর্ষণ করে মিজানুর রহমান । ধর্ষনের ঘটনায় মিজানুর রহমান (২৮) নামে ঐ যুবকে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ। সেই সাথে ভিকটিম কিশোরিকেও উদ্ধার করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার দিঘীরপাড় পূর্ব ইউপির দক্ষিণ কুওরেরমাটি গ্রামের ১৬ বছরের এক কিশোরিকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ী থেকে অপহরণ করে বড়চতুল ইউপির বড়চতুল গ্রামের মৃত রফিকুল হকের পুত্র রাজ মিস্ত্রি মিজানুর রহমান (২৮) তার বাড়ীতে নিয়ে যায়।

সেখানে টানা ৭দিন আটক রেখে কিশোরি মেয়েটিকে একাধিক বার ধর্ষণ করে মিজানুর রহমান। নিখোঁজের পর থেকে ভিকটিমের বাবার মৌখিক অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ কিশোরি মেয়েটিকে উদ্ধার অভিযানে নামে।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার গভীর রাতে থানার এস.আই এস.এম মাইনুল ইসলাম একদল পুলিশ নিয়ে মিজানুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করেন। পরে তার স্বীকারউক্তি মূলক জবান বন্দি সূত্র ধরে তাৎক্ষণিক তার বাড়ীর একটি বসত ঘর থেকে বন্ধি অবস্থায় কিশোরি মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।

0Shares