হবিগঞ্জে তীর জুয়া খেলার সময় আটক ৩

dial dial

sylhet

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::ভারতের শিলং থেকে নিয়ন্ত্রিত তীর খেলা (জুয়া) যেন দিন দিন ভয়ঙ্কর হয়ে উঠছে হবিগঞ্জের আজমিরীগঞ্জ। উপজেলার কিশোর-যুবক থেকে শুরু করে মধ্য বয়সীদের মধ্যে ভয়ঙ্কর কামড় বসিয়েছে জুয়াটি। এতে নিঃস্ব হয়েছেন অনেক পরিবার। কিন্তু এরপরও থেকে থাকেনি এই জুয়া খেলাটি। এই খেলাটি ভারতের শিলং থেকে মোবাইলের মাধ্যমে নিয়ন্ত্রণ করে একটি চক্র।

মঙ্গলবার সন্ধ্যায় আজমিরীগঞ্জ উপজেলার সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে ৩ জুয়ারিকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খান। আটকের পর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিনি প্রত্যেকটি এক মাস করে কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- আজমিরীগঞ্জ উপজেলার শরীফনগর গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে লুতফুর রহমান সানি (২৭), কিশোরগঞ্জ জেলার ইটনা কালিপুর গ্রামের মৃত সিকান্দার আলীর ছেলে হানিফ মিয়া (৩৫) এবং আজমিরীগঞ্জ উপজেলার নবীনগর গ্রামের মৃত আব্দুল বারিক মিয়ার ছেলে সফিউল রহমান (৩৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার। তিনি বলেন- পুলিশ ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে তিন জুয়ারিকে আটক করা হয়েছে। যারা দীর্ঘদিন ধরে ভারতের শিলং নিয়ন্ত্রিত হ্যান্ডি (তীর) জুয়ার সাথে জড়িত ছিল।

0Shares