নারীকে ‘ধর্ষণের চেষ্টা’, ভাসুরের ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

নারীকে ‘ধর্ষণের চেষ্টা’, ভাসুরের ছেলে গ্রেপ্তার

ডায়ালসিলেট ডেস্ক::

সুনামগঞ্জের জগন্নাথপুরে কোমল পানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে পরিবারের লোকজনকে পান করিয়ে এক নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুলিশ শাহিন আহমদ (২৮) ওরফে সুনু মিয়া নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত শাহিন আহমদ উপজেলার মিরপুর ইউনিয়নের গড়গড়িয়া (শরিফপুর আইজলা) গ্রামের মৃত আব্দুর রবের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী উপজেলার মিরপুরের শরিফপুর আইজলাবাড়ি এলাকার বাসিন্দা। বাড়িতে বোরো জমিতে কাজ করার জন্য তার ছোট বোনের স্বামী সুনামগঞ্জ সদরের মনপুর গ্রামের মৃত শফর আলীর ছেলে জালাল মিয়াকে (৩০) কয়েকদিন আগে বাড়িতে আনেন তিনি। গত ১০ অক্টোবর রাত ৮টার দিকে জালাল মিয়া এবং ওই নারীর ভাসুরের ছেলে শাহিন আহমদ নেশাজাতীয় দ্রব্য মেশানো একটি কোমল পানীয়ের বোতল নিয়ে এসে তা ওই নারীর স্বামী ও তার ৮ বছর বয়সী ছেলেকে পান করালে কিছুক্ষণ পর বাবা ও ছেলে দু’জনেই অন্য একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত দেড়টার দিকে শাহিন ও জালাল ওই নারীর শয়নকক্ষে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় নারীর চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে শাহিন ও জালাল পালিয়ে যান। এ ঘটনায় ওই নারী গতকাল সোমবার (১২ অক্টোবর) জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগপত্রে ভুক্তভোগী নারী উল্লেখ করেছেন, ওই রাতে তার স্বামী ও সন্তান কোমল পানীয় পান করলেও তিনি করেননি। পানীয়তে নেশাজাতীয় দ্রব্য মেশানো হয়েছিল।

জগন্নাথপুর থানার এএসআই মুক্তার আলী বলেন, ‘ওই নারীর লিখিত অভিযোগের ভিত্তিতে শাহিন আহমদকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে ধরার চেষ্টা চলছে। এ ব্যাপারে ওই নারী বাদী হয়ে মামলা করেছেন।’

 

0Shares