সিলেট রায়হান হত্যাকারীদের শাস্তির দাবীতে দক্ষিণ সুরমায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

dial dial

sylhet

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

ডায়ালসিলেট::

পুলিশ হেফাজতে রায়হান হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের উদ্যোগে দেশব্যাপী চলমান ধর্ষণ, গুম, খুনের এক বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।

সোমবার বিকেলে ৩টায় বিক্ষোভ মিছিলটি রেলস্টেশন পয়েন্ট বের হয়ে প্রধান প্রধান সড়ক সুরমা ক্বীনব্রীজ মুখে এক সংক্ষিপ্ত সভা অনুষ্টিত হয়।

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবু বকর ছিদ্দিকের পরিচালানায় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক আবু সালেহ, সজীব আহমদ মো. আলেক হোসাইন, আব্দুল মোজাক্কির, মো. ফাহিম জুবের আহমদ মো. মিজানুর রহমান (তেতলী), মেহেদি হাসান মোহন, মো. আলী হোসেন সুমন, মো. জিলাল উল্লাহ, রিফাত জামিল, ইসমাইল আব্দুল্লাহ শিহাব, আলী আহমদ জুয়েল, আশরাফুল ইসলাম, কাওছার আহমদ, মো. মোজাহিদুল ইসলাম, শিপন আহমদ, আবু সাঈদ আদনান, জহির আহমদ, আব্দুল লতিফ তাহমিদ ও প্রমুখ।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে সারাদেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। নারী ও শিশুরা আজ কোথাও নিরাপদ নয়। সমাজের মানুষ রুপি কিছু জানোয়ার প্রতিনিয়ত ধর্ষণের মতো ন্যক্কারজনক ঘটনা ঘটিয়ে যাচ্ছে। এসব ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় যদি দ্রুত বিচার হতো তাহলে আর এরকম ঘটনার পুনরাবৃত্তি হতো না। তাই সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি এসব লম্পটদেরকে গ্রেফতার করে দ্রুত বিচার করে কঠোর শাস্তি দেওয়া হোক।

এছাড়াও সিলেটে পুলিশ নির্যাতন করে রায়হান নামের এক যুবককে হত্যা করেছে। পুলিশ রক্ষক হয়ে ভক্ষকের ভূমিকা পালন করছে। এই খুনের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবিও জানান তারা।

0Shares