নগরে এনাম ফুডকে ৫০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

নগরে এনাম ফুডকে ৫০ হাজার টাকা জরিমানা

ডায়ালসিলেট::

নগরের টুকেরবাজার এলাকায় এনাম ফুড নামের একটি খাদ্যদ্রব্য বিক্রয়কারী একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প)।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে দুই ঘণ্টার চলা এ অভিযানে বিভিন্ন অনিয়মের অভিযোগে এ জরিমানা করা হয়েছে বলে র‍্যাব সূত্রে জানা গেছে।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন এলাকা টুকেরবাজারে মঙ্গলবার দুপুর দুইটা থেকে চারটা পর্যন্ত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে জাতীয় ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সমন্বয়ে অভিযানে নামে র‍্যাব।

এ সময় বিভিন্ন অনিয়মের অভিযোগে খাদ্যদ্রব্য বিক্রয়কারী প্রতিষ্ঠান এনাম ফুডকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন (২০০৯ এর ৪২/৪৩/৫৩) ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে উপস্থিত ছিলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও জাতীয় ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ।

0Shares