ফ্রান্সে নবী মোহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শণের প্রতিবাদে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

ফ্রান্সে সরকারের পৃষ্টপোষকতায় আইনশৃঙ্খলা বাহিনীর পাহারায় বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা উদ্যোগে মানববন্ধন পরবর্তী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১শে অক্টোবর ২০০ইং) বাদ জুম্মা বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা সভাপতি সোহেল আহমদ পাপ্পু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল আহমদ রাব্বি ও সাংগঠনিক সম্পাদক রুমেল আহমদ এর পরিচালনায় নগরীর কাজলশাহ এলাকায় এক মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এসে সমাপ্ত হয়।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নগরীর কাজলশাহ জামে মসজিদ এর ইমাম মাওলানা মো,আব্দুস শহীদ, ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো শামীম আহমদ, বিশিষ্ট সমাজসেবী জুবের আহমদ,দুলাল আহমদ, মো নাসির উদ্দিন,আনা মিয়া, বেলাল আহমদ, আজাদ মিয়া,আজমল হোসেন, ছাত্রদল নেতা দুলাল মিয়।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা উপদেষ্টা আওলাদ হোসেন, লিটন আহমদ, আব্দুল হামিদ,ফয়ছল আহমদ। অর্থ সম্পাদক ফাহাদ আহমদ, সহ-অর্থ সম্পাদক রুমন আহমদ, দপ্তর সম্পাদক এনামুল হক মুন্না, আপ্যায়ন সম্পাদক রাহেল আহমদ, সহ-ক্রিড়া সম্পাদক সাব্বির আহমদ, প্রচার সম্পাদক আব্দুল মুকিত, ধর্ম সম্পাদক মো, আবদুল্লাহ, সদস্য রনি আহমদ, তানভীর আহমদ, রাসেল আহমদ,সুমন আহমদ, অমিত হোসেন, মো সামি আহমদ,আব্দুল মুহিব,ইয়ামান আহমদ,শিহাব হোসেনসহ প্রমুখ।

0Shares