কি‌শোরগ‌ঞ্জের নিকলীতে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০

ডায়াসিলেট ডেস্কঃঃ

কিশোরগঞ্জ শহরের নগুয়া এলাকায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফারহান মাসুদ বিজয়(১৯) না‌মে এক তরুণ নিহত হ‌য়ে‌ছেন। সোমবার (৯ নভেম্বর) রা‌তে আহত অবস্থায় ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফারহান মাসুদ বিজয় জেলা শহরের নগুয়া এলাকার বাসিন্দা আব্দুর রহমানের ছেলে এবং নিকলী মুক্তিযোদ্ধা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

‌কি‌শোরগঞ্জ ম‌ডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সি‌দ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে ‌জানিয়েছেন, এলাকায় আধিপত্য বিস্তার নি‌য়ে অনেক দিন ধ‌রে নগুয়া ও আখড়াবাজার এলাকার দু’দল যুবকের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে সোমবার (৯ নভেম্বর) বিকেলে নগুয়া প্রথম মোড় এলাকায় বিজয়কে ছুরিকাঘাত করে প্রতিপক্ষের যুবকরা।

‌পা‌য়ে ছুরিকাঘাতের ফলে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তা‌কে কি‌শোরগঞ্জ ২৫০ শয্যা জেনা‌রেল হাসপাতা‌লে নেয়া হয়। সেখান থে‌কে উন্নত চিকিৎসার জন্য বিজয়‌কে ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে রেফার্ড করা হলে চি‌কিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, এ ঘটনার পর দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। রা‌তে আখড়াবাজার এলাকায় ক‌য়েক‌টি বা‌ড়ি‌তে হামলা ও ভাঙচুর ক‌রে দুর্বৃত্তরা। খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে যায়। ‌কি‌শোরগঞ্জ ম‌ডেল থানার ওসি আবুবকর সি‌দ্দিক জানান, হত্যায় জড়িতদের গ্রেফতার কর‌তে অভিযান চালাচ্ছে পুলিশ।

0Shares