তারাকান্দায় শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০

ডায়ালসিলেট ডেস্কঃঃ

ময়মনসিংহের তারাকান্দায় পিঠাসুতা গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার শ্বশুরের বিরুদ্ধে। এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ বাদি হয়ে ৯ নভেম্বর, সোমবার রাতে তারাকান্দা থানায় মামলা দায়ের করেছেন। তবে পুলিশ অভিযুক্ত শ্বশুরকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ জানায়, উপজেলার তারাকান্দা ইউনিয়নের পিঠাসূতা গ্রামের ওই ব্যক্তি কয়েক বছর আগে নিজের বাকপ্রতিবন্ধী ছেলেকে বিয়ে করান একই গ্রামের ওই তরুণীর (২০) সঙ্গে। তাদের সংসারে একটি সন্তানও রয়েছে। গত ৫ নভেম্বর রাতের বেলায় ছেলে বাড়ীতে না থাকার সুযোগে শ্বশুর রহুল আমিন পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষণ করে।

জানা গেছে, তারাকান্দার পিঠাসুতা গ্রামের ওই গৃহবধূর বাকপ্রতিবন্ধী স্বামী স্থানীয় স’মিলের শ্রমিক। সে গভীর রাত পর্যন্ত স’মিলের কাজে ব্যস্ত থাকে। ছেলে রাতে বাড়ীর বাইরে থাকার সুবাধে গত বৃহস্পতিবার রাতে শ্বশুর রহুল আমিন ছেলের ঘরে ঢুকে জোর করে এক সন্তানের জননী পুত্রবধূকে ধর্ষণ করে। বিষয়টি টের পেয়ে যায় স্থানীয়রা। পরে গতকাল সোমবার সন্ধ্যায় তারাকান্দা থানায় গিয়ে নিজের ওপর চলা নির্যাতনের বর্ণনা দেন ওই নারী। পুলিশ রাতেই গৃহবধূর অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে। এতে তার শ্বশুরকে আসামি করা হয়েছে।

তারাকান্দা থানা ওসি মো. আবুল খায়ের বলেন, এ ঘটনায় থানায় মামলা নথিভুক্ত করা হয়েছে। মঙ্গলবার নারীর স্বাস্থ্য পরীক্ষার্থী জন্য ফরেনসিক বিভাগে পাঠানো হবে। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে। তবে তাকে গ্রেপ্তারে ইতোমধ্যে তৎপরতা শুরু করেছে পুলিশ।

0Shares