মহেশপুর সীমান্ত এলাকায় অবৈধভাবে প্রবেশকালে আটক ৫

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০

ডায়ালসিলেট ডেস্কঃঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে অবৈধ পথে দেশটিতে প্রবেশের সময় পাঁচজনকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে চারজন নারীও রয়েছেন।

মঙ্গলবার (১০ নভেম্বর) মহেশপুর ব্যাটালিয়ন-৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার (৯ নভেম্বর) রাতে মহেশপুরের গুড়দহ বাজার থেকে তাদের আটক করা হয়।

তিনি বলেন, মহেশপুর ব্যাটালিয়নের শ্রীনাথপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্ত পিলার ৬০/১৫৩ আর এলাকার ঝিনাইদহের গুড়দহ বাজার থেকে এ পাঁচজনকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলো- যশোর সদর উপজেলার শংকরপুর বাসস্ট্যান্ড এলাকার মৃত আমির হোসেনের মেয়ে রিম্পা খাতুন (২৪), বাঘারপাড়া উপজেলার সাধিপুর গ্রামের নীলপদ পোদ্দারের স্ত্রী মাধুরী পোদ্দার (৪৫), নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ি গ্রামের বাবুল শেখের স্ত্রী সাবিনা খাতুন (৪০), মুখখোলা গ্রামের ইমন শেখের স্ত্রী লিতুন জিরা (১৯) বাবুল শেখের ছেলে ইমন শেখ (২৫)।

বিজিবি জানায়, মহেশপুরের শ্রীনাথপুর বিওপির দ্বায়িত্বপুর্ণ এলাকা দিয়ে কয়েকজন বাংলাদেশী অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৪ নারী ও ১ পুরুষকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে বিনাপাসপোর্টে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টা করার অপরাধে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

0Shares