করোনা: ১৯ জন শনাক্তের দিনে সিলেটে সুস্থ ৩১জন

dial dial

sylhet

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

ডায়ালসিলেট::

সিলেট অঞ্চলে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৩১ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ২৭ এবং হবিগঞ্জের ৪ জন রয়েছেন। একই সময়ে আরও ১৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তবে এই সময়ে নতুন করে কেউ মারা যাননি।

নতুন সুস্থ হওয়া ৩১জনকে নিয়ে সিলেট অঞ্চলে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ১৪০ জন। এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৪৯৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮২ জন, হবিগঞ্জে ১৫৫৬ জন এবং মৌলভীবাজারের ১৭০৫ জন সুস্থ হয়েছেন।

আর একই সময়ে ওই ১৯জনকে নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৪৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ২০৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৪৬, হবিগঞ্জে ১ হাজার ৮৭৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

রোববার (২২ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় এই অঞ্চলে করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। তবে রোববার পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪২ জন।

সিলেটে অঞ্চলে করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯৩৯ জন। এরমধ্যে ৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন। এরমধ্যে সিলেট জেলার ১৭৯ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

0Shares