কোতোয়ালী মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

dial dial

sylhet

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

ডায়ালসিলেট::

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার ওপেন হাউজ ডে শনিবার অনুষ্ঠিত হয়েছে।  থানা প্রাঙ্গণে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপির পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।
অনুষ্ঠানে পুলিশ কমিশনার জানান, ‘স্থানীয় জনগণের প্রত্যক্ষ সহযোগিতা ছাড়া মাদক ও জুয়া খেলার মত অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভবপর নয়। এই বিষয়ে সকলের সহযোগিতা ও এগিয়ে আসার আহবানও তিনি জানান।’
একই সাথে প্রতি মাসের ২২ তারিখে কোতোয়ালী মডেল থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে বলেও তিনি ঘোষণা করেন।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন সমস্যা সমাধানের জন্য আস্বস্ত করেন এবং দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠানে স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য পুলিশ কমিশনারের সম্মুখে উপস্থাপন করেন।
অনেক জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।
উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ মাসুক উদ্দিন আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন, সহকারী পুলিশ কমিশনার মোঃ সামছুদ্দিন সালেহ আহমদ চৌধুরী পিপিএম বার (কোতোয়ালী মডেল থানা), থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
0Shares